অভিষেকে রোনালদোর জয়, তবে...

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
সিরি এ-তে প্রথম ম্যাচে গোল পেলেন না রোনালদো

সিরি এ-তে প্রথম ম্যাচে গোল পেলেন না রোনালদো

  • Font increase
  • Font Decrease

স্বপ্নের মতো অভিষেক বলে একটা কথা আছে। কিন্তু সিরি এ'-তে তেমন অভিজ্ঞতা নয়, বরং অল্পের জন্য সম্মান রক্ষা পেয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে নাম লেখানোর পর শনিবার রাতেই প্রথমবারের মতো নামলেন লিগ ম্যাচে। কিন্তু সেখানে সেই পুরনো ছন্দের দেখা মিলল না। এমন কী ম্যাচে ভিলেনও হয়ে যেতে পারতেন এই পর্তুগিজ প্লেমকার।

স্বস্তির খবর হল সিআর-সেভেনকে মাথা নীচু করে মাঠ ছাড়তে হয়নি। সিরি এ'-এর উদ্বোধনী ম্যাচে কিয়েভোর বিপক্ষে ৩-২ গোলে জিতেছে জুভেন্টাস।

ম্যাচে টানা সাত আসরের চ্যাম্পিয়ন জুভদের সম্মান বাঁচালেন ফেদেরিকো বের্নার্দেস্কি। তার শেষ সময়ের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে তুরিনোর ওল্ড লেডিরা।

প্রতিপক্ষের মাঠে যদিও তিন মিনিটের মাথায় এগিয়ে গিয়েছিল জুভেন্টাস। গোল করেন সামি খেদিরা। ৩৮তম মিনিটে স্রোতের বিপরীতে সমতা ফিরে পায় কিয়েভো। জাক্কেরিনির ক্রসে গোল করেন স্টেপিনিস্কি।

এরপর ম্যাচের জাক্কেরিনিকে ফাউল করেন জোয়াও কানসেলো। পেনাল্টি পায় কিয়েভো। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেন নি জাক্কেরিনি। এগিয়ে যায় কিয়েভো। তবে ৭৫তম মিনিটে মাত্তিয়া বানির আত্মঘাতী গোলে খেলায় ফিরে সমতা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Aug/19/1534657954774.jpg

খেলার ৮৭তম মিনিটে মারিও মানজুকিচ বল পাঠান কিয়েভোর জালে। কিয়েভোর ডিফেন্ডার ক্লিয়ার করলেও তা গোললাইন অতিক্রম করে। শুরুতে গোলের বাশি বাজান রেফারি। যদিও ভিএআর প্রযুক্তি দেখে পরে সেই গোলটি বাতিল করেন তিনি। কারণ ক্রোয়েট তারকা যখন হেডটি নিচ্ছিলেন, তখন রোনালদোর সঙ্গে ধাক্কা লেগে মাটিতে পড়ে যান কিয়েভোর গোলরক্ষক।

এভাবে খেলা শেষ হলে ভিলেনই হতে পারতেন রোনালদো। কিন্তু ইনজুরি সময়ে করা বের্নার্দেস্কির গোল এনে দেন ৩ পয়েন্ট। হাসি মুখে মাঠ ছাড়েন ফিফার বর্ষসেরা ফুটবলার।

আপনার মতামত লিখুন :