মদ গিলে ড্রাইভিং, খলনায়ক ফ্রান্সের গোলকিপার লরিস

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এখনো মাঠের পারফরমেন্সে নিজেকে আলোচনায় আনতে পারেননি হুগো লরিস। তবে একটু ভিন্নভাবে ঠিকই শিরোনাম হলেন টটেনহামের এই গোলরক্ষক। মদ গিলে গাড়ি চালানোর অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। লন্ডন পুলিশ সেই অভিযোগ দাখিলও করেছে। লরিস দোষ স্বীকার করেছেন। ক্ষমা প্রার্থনাও চেয়েছেন। বিশ্বকাপ জয়ী ফ্রান্সের এই গোলকিপার এবার নায়ক নয়, মাঠের বাইরে অসামাজিক আচরণের জন্য খলনায়ক হয়েই নতুন মৌসুম শুরু করলেন!

২৪ আগস্ট সেন্ট্রাল লন্ডনে মদ গিলে গাড়ি চালানোর এই অভিযোগ আনা হয় লরিসের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার কোন উপায় ছিল না তার। হাতে নাতে প্রমানসহ পুলিশ তাকে ধরেছে। তবে পুলিশ তাকে গ্রেফতার করেনি। আগামী ১১ সেপ্টেম্বর তাকে ফের ওয়েস্টমিনিস্টার ম্যাজিস্ট্রেট কোর্টে হাজিরা দিতে হবে।

৩১ বছর বয়সী ফ্রান্সের বিশ্বকাপ জয়ী এই তারকা এহেন কাণ্ডের পর এক বিবৃতিতে জানান-‘আমি নিজের এমন অপকর্মের জন্য পরিবার, ক্লাব, সতীর্থ, ম্যানেজার এবং সমর্থকদের কাছে ক্ষমাপ্রার্থী। মদ খেয়ে গাড়ি চালানো কোনমতেই মেনে নেয়া যায় না। আমি নিজের দায় স্বীকার করে নিচ্ছি। ভুল করেছি। আর আমার এই ঘটনা মোটেও ভাল কোন উদাহরণ নয়।’

এই অপরাধের জন্য আপাতত লন্ডন পুলিশ তাকে গ্রেফতার না করলেও টটেনহাম ক্লাবের শাস্তি সম্ভবত এড়াতে পারছেন না লরিস। ক্লাব কর্তৃপক্ষ তার বিরুদ্ধে বড় শাস্তির পরিকল্পনা নিচ্ছে।

পুরো ঘটনা নিয়ে টটেনহাম ক্লাব এক বিবৃতিতে জানায়- ‘ক্লাব কর্তৃপক্ষ এই ঘটনা সম্পর্কে খোঁজ খবর রাখছে। পুরো বিষয়টি ক্লাব গুরুত্বের সঙ্গে নিয়েছে। এই ব্যাপারে ক্লাব কমিটি শিগগির তাদের সিদ্ধান্ত জানাবে।’

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এখন পর্যন্ত টটেহাম হটস্পার দুটো ম্যাচ খেলেছে। দুটোই জিতেছে। নিউ ক্যাসেলের বিপক্ষে জয় পায় ২-১ গোলে। ফুলহামকে হারিয়েছে ৩-১ গোলে। এই দুটো ম্যাচেই হুগো লরিস খেলেন। টটেনহ্যামের পরের ম্যাচ আগামী ২৭ আগস্ট, প্রতিপক্ষ ম্যানচেস্টার ইউনাইটেড।

আপনার মতামত লিখুন :