নির্জন রাস্তায় হাত বাঁধা কিশোরীর লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট বার্তা২৪.কম
নির্জন রাস্তায় হাত বাঁধা কিশোরীর লাশ। ছবি: বার্তা২৪.কম

নির্জন রাস্তায় হাত বাঁধা কিশোরীর লাশ। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

সিলেট: বিশ্বনাথে অজ্ঞাত এক কিশোরীর হাত বাঁধা ও গলায় ওড়না প্যাঁচানো লাশ পাওয়া গেছে। নিহত এই কিশোরীর বয়স আনুমানিক ১৫ থেকে ১৬ বছর হবে।

সোমবার (১০ সেপ্টেম্বর) রাত ৯টায় উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের তবারক আলীর বাড়ির সামনে রাস্তার পাশে লাশটি পাওয়া যায়।

ইউপি সদস্য জামাল মিয়া জানান, পাঠাকইন গ্রামের তবারক আলীর বাড়ির সামনের নির্জন রাস্তায় কে কা কারা ওই কিশোরীর লাশ ফেলে যায়। রাত ৯টায় গ্রামের দুটি শিশু রাস্তা দিয়ে যাওয়ার পথে লাশটি দেখতে পেয়ে অন্যদের জানায়।

খবর পেয়ে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম, বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে রাত ১২টায় সিআইডির ক্রাইম সিনের কর্মকর্তা কাঞ্চন কুমার রায়ের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করে। রাত দেড়টায় লাশ ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম জানান, নিহত মেয়েটির গলায় একটি চেইন পাওয়া গেছে। তবে তা স্বর্ণের কিনা নিশ্চিত হওয়া যায়নি। আলাতম সংগ্রহের জন্য সিআইডির ক্রাইম সিনের সদস্যরা এসে তথ্য সংগ্রহ করেছে। অজ্ঞাত মেয়েটিকে কেউ হত্যা করে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।