৩০০ আসনেই প্রার্থী দেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
৩০০ আসনেই প্রার্থী দেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ছবি: সংগৃহীত

৩০০ আসনেই প্রার্থী দেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

দেশের ভাগ্যাহত মানুষের মৌলিক অধিকার নিশ্চিতের লক্ষে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

সোমবার (১৭ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাব মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা শাখার নির্বাচন পরিচালনা কমিটির যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী শ্রমিক আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন এ কথা বলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, বাংলাদেশ হওয়ার স্বাধীন হওয়ার ৪৭ বছর পার হলেও স্বাধীনতা যুদ্ধের মূল প্রতিপাদ্য সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠিত হয়নি। এই দীর্ঘ সময়ের দেশে অনেক দল ও নেতার পরিবর্তন হয়েছে কিন্তু নীতির পরিবর্তন হয়নি। তাই দেশের মানুষের মৌলিক অধিকার ফিরে পেতে দরকার নীতি পরিবর্তন করার। আর এজন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

মাওলানা মাহফুজুর রহমানের সভাপতিত্বে নির্বাচনী যৌথ সভায় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মুহাম্মাদ আল আমিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত রংপুর-৩ আসনের প্রার্থী মুহাম্মাদ আমিরুজ্জামান পিয়াল।

জেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মাওলানা হাফিজউদ্দীনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত ঠাকুরগাঁও-১ আসনের প্রার্থী মুহাম্মাদ আব্দুল জব্বার, ঠাকুরগাঁও-২ আসনের প্রার্থী মুহাম্মাদ রেজাউল করীম, ঠাকুরগাঁও-৩ আসনের প্রার্থী মুহাম্মাদ নাজিমউদ্দীন।

আপনার মতামত লিখুন :