নিখোঁজ তিন তরুণের দুইজন ফিরেছে, বাকি একজন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

নিখোঁজ তিন তরুণের দুইজন ফিরেছে, এখনো বাকি রয়েছে একজন। মঙ্গলবার (১৮ সেপ্টম্বর) এমসি কলেজ ছাত্র সাজ্জাদ হোসেন ফিরেছেন। তিনি বর্তমানে হবিগঞ্জের গ্রামের বাড়িতে অবস্থান করছেন। সাজ্জাদের ভাই মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মিজানুর রহমান বলেন, ঢাকা থেকে সাজ্জাদকে নিয়ে বাড়ি ফিরেছি। এরবেশি এখন কিছু বলতে পারবো না। ৬ সেপ্টম্বর সকাল ১০টায় টিলাগড় এলাকা থেকে সাজ্জাদ হোসেন টিলাগড় শাপলাবাগ এলাকা থেকে পাশ্ববর্তী এমসি কলেজে যাওয়ার পথে নিখোঁজ হয়েছিলেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জের সায়েস্তাগঞ্জের পশ্চিম নোয়াগাও গ্রামে। তিনি মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর পুত্র।

৫ সেপ্টেম্বর বুধবার রাত ৮টায় সিলেটের কদমতলী থেকে নিখোঁজ হয়েছিলেন আবুল বাশার কাহের (২৪) নামের যুবক। তিনি বালাগঞ্জ থেকে প্রয়োজনীয় কাজে সিলেট এসেছিলেন। তিনি উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের নশিওরপুর গ্রামের আব্দুল ওয়াহাবের পুত্র। তিন দিন পর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় কে বা কারা রেখে যায়। পরে তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। 

একই দিন সন্ধ্যায় সিলেট নগরীর টিলাগড় থেকে ইমাদ উদ্দিন সুহিন (২৪) নামের যুবক নিখোঁজ হন। তিনি এখনো নিখোঁজ রয়েছেন। সুহিন ঐ দিন মৌলভীবাজারের ভানুগাছ থেকে পাহাড়িকা এক্সপ্রেসে সিলেটে অবস্থানরত এক আত্মীয়ের সাথে দেখা করতে এসেছিলেন। তার সাথে ফোনে কথা বলার ১০ মিনিট পর থেকে মোবাইল নাম্বার বন্ধ রয়েছে। সুহিন কমলগঞ্জ উপজেলার শংকরপুর গ্রামের মো: রমিজ মিয়ার পুত্র।

আপনার মতামত লিখুন :