সিলেটে আ.লীগ করেছে সমাবেশ, বিএনপির ঝটিকা মিছিল

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
বিএনপির ঝটিকা মিছিল। ছবি: বার্তা২৪.কম

বিএনপির ঝটিকা মিছিল। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে স্বাগত জানিয়ে বুধবার (১০ অক্টোবর) সিলেট নগরীতে মিছিল ও সমাবেশ করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ। অন্যদিকে রায় প্রত্যাখ্যান করে নগরীতে ঝটিকা মিছিল করেছে বিএনপি।

সকাল ১০টা থেকেই রায়কে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা প্রতিহত করার লক্ষ্যে সোবহানীঘাটস্থ দলীয় কার্যালয়ে অবস্থান নেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন কামরান ও সেক্রেটারি আসাদ উদ্দিন আহমদসহ নেতারা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/10/1539160987058.jpg

পরে দুপুর পৌনে ১২টায় রায় ঘোষণা হলে দলীয় নেতাকর্মীরা সোবহানীঘাট থেকে মিছিল বের করেন। মিছিলটি কোর্টপয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়। প্রায় আধাঘণ্টা সেখানে অবস্থান নেন তারা। সমাবেশে নেতৃত্ব দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সংসদের সদস্য ও মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

অপরদিকে রায় প্রত্যাখ্যান করে নগরীতে মিছিল করেছে বিএনপি। রায় ঘোষণার পরপরই সিলেটে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। দুপুর ১টার দিকে নগরীর জেলরোড পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল শুরু করে বিএনপি নেতাকর্মীরা। পরে মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে নয়াসড়ক পয়েন্টে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।

আপনার মতামত লিখুন :