শান্তিময় রংপুর নগরী উপহার দিতে চাই

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
শান্তিময় রংপুর নগরী উপহার দিতে চাই। ছবি: বার্তা২৪.কম

শান্তিময় রংপুর নগরী উপহার দিতে চাই। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

জনসাধারণের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করাসহ মাদক, সন্ত্রাসমুক্ত শান্তিময় রংপুর মহানগরী উপহার দিতে সকলের সহযোগিতা চেয়েছেন রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) কমিশনার মুহম্মদ আব্দুল আলীম মাহমুদ।

তিনি বলেন, ‘পুলিশের নতুন এই ইউনিট যাত্রার শুরুর মাত্র ২৫ দিন পেরিয়েছে। নগরবাসী যেন নিরাপদে ঘুমাতে পারে, চলাফেরা করতে পারে সেই লক্ষ্যেই কাজ চলছে। সকলের নিরাপত্তা নিশ্চিতকরণে আমরা তৎপর। আমরা শান্তিময় নগরী উপহার দিতে চাই।’

বুধবার দুপুরে (১০ অক্টোবর) রংপুর টাউন হল চত্বরের সাহিত্য মঞ্চে স্বেচ্ছাসেবী সংগঠন বাংলার চোখের এক যুগে পদার্পণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আরপিএমপি কমিশনার আরও বলেন, ‘সকলের সহযোগিতা থাকলে রংপুর মহানগরীতে কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে পারবে না। ইতোমধ্যে নগরীতে যানজট নিরসনে বেশ কিছু উদ্যোগ নিয়েছি। ফুটপাত থেকে অবৈধ স্থাপনা ও দোকানপাট সরিয়ে নেয়ার জন্য কার্যক্রম চলছে। শান্তিময় রংপুর মহানগরী গড়তে সকলের সহযোগিতা চাচ্ছি।’

বাংলার চোখের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফীর সভাপতিত্বে যুগপূর্তি উদযাপনের আনন্দ আয়োজনে পায়রা ও বেলুন উড়িয়ে ১০দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন ভাষাসৈনিক, বীরমুক্তিযোদ্ধা ও বরেণ্য রাজনীতিক মোহাম্মদ আফজাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- আরপিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুল্লাহ আল ফারুক, রংপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু, রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রশীদ বাবু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, বাংলার চোখের উপদেষ্টা নুরুল হক মুন্না প্রমুখ।

আপনার মতামত লিখুন :