ময়মনসিংহ সার্কিট হাউসমুখী সড়কে জনতার ঢল

রেজা-উদ-দৌলাহ, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ময়মনসিংহ সার্কিট হাউসমুখী সড়কে জনতার ঢল। ছবি: বার্তা২৪.কম

ময়মনসিংহ সার্কিট হাউসমুখী সড়কে জনতার ঢল। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহ সার্কিট হাউস থেকে: ‘শেখ হাসিনার আগমন, শুভেচ্ছা স্বাগতম’, শেখ শেখ মুজিব, লও লও লও সালাম’ স্লোগানে মুখরিত ময়মনসিংহের নতুন বাজারের শ্যামচরণ রায় রোড।

শুক্রবার (২ নভেম্বর) দুপুরে শ্যামচরণ রায় রোডে মানুষের ঢল নেমেছে। সড়কের একপাশ দিয়ে শৃঙ্খলাবদ্ধভাবে হাজার হাজার কিশোর, যুবক, বৃদ্ধ, তরুণী ছুটে চলেছে জেলা সার্কিট হাউস মাঠের দিকে। কারণ প্রায় ছয় বছর পর তাদের শহরে এসেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে এক নজর দেখে কৃতজ্ঞতা জানাতে চায় তারা।

চলতি মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে সর্বশেষ জনসভায় অংশ নিতে ময়মনসিংহে এসেছেন শেখ হাসিনা।

ময়মনসিংহ বিভাগ ও সিটি করপোরেশন ঘোষণার পর প্রথমবারের মতো প্রধানমন্ত্রী এই শহরে আসায় চাঙা আওয়ামী লীগের নেতাকর্মীরা। সবাই এক সঙ্গে বঙ্গবন্ধু কন্যাকে বরণ করে নিতে উন্মুখ হয়ে আছেন। সাজসাজ রব বইছে গোটা শহরে। ঝকঝকে-তকতকে করে সাজানো হয়েছে ময়মনসিংহ নগরীকে। হাজার হাজার ব্যানার ফেস্টুন বিলবোর্ডে ছেয়ে গেছে গোটা শহর।

স্থানীয় বাসিন্দা উজ্জ্বল কুমার বার্তা২৪.কমকে বলেন, ‘আমাদের তিন দশকের দাবি ছিল একটা বিভাগের। প্রধানমন্ত্রী সেটা দিয়েছেন। সিটি করপোরেশন করেছেন। যেটা আর কোনো সরকার করেনি, সেটাই তিনি করে দেখিয়েছেন। তার প্রতি ময়মনসিংহবাসী চির কৃতজ্ঞ।’

সকাল থেকেই বাস, ভ্যান, ট্রাকে করে বাদ্যযন্ত্র বাজিয়ে জনসভাস্থলে আসছে আওয়ামী লীগের উজ্জীবিত দলীয় নেতাকর্মীরা। দুপুরের দিকে জনতার ঢল নামে সার্কিট হাউসমুখী সড়কে।