শ্রদ্ধাভরে জাতীয় চারনেতাকে স্মরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
শ্রদ্ধাভরে জাতীয় চারনেতাকে স্মরণ। ছবি: বার্তা২৪.কম

শ্রদ্ধাভরে জাতীয় চারনেতাকে স্মরণ। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

বরিশালে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জেল হত্যা দিবস। দিবসটি পালন উপলক্ষে জেলা ও মহানগর আওয়ামী লীগ পৃথক পৃথক কর্মসূচি পালন করেছে।

কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৩ নভেম্বর) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৯টায় জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা নগরীর সোহেল চত্বরে দলীয় কার্যালয় সংলগ্ন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

একই সময়ে মহানগর আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠন বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল সদর আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা মাহবুব উদ্দিন বীর বিক্রম, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু প্রমুখ।

পরে জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতারা শ্রদ্ধা জানান।

জেল হত্যা দিবস উপলক্ষে দিনভর দলীয় কার্যালয়ে কোরআনখানি অনুষ্ঠিত হয়। এছাড়াও বিকেলে সংগঠনের দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :