রাজশাহীতে ৪২ করদাতাকে দেয়া হলো সম্মাননা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪,কম
ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

রাজশাহী বিভাগের সেরা ৪২ করদাতার হাতে সম্মাননা স্মারক তুলে দিলেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সোমবার (১২ নভেম্বর) বেলা ১১টার দিকে রাজশাহী কর্মচারী কল্যাণ বোর্ড মিলনায়তনে কর অঞ্চল রাজশাহী আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ সম্মাননা স্মারক তুলে দেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, আজ থেকে কয়েক বছর আগেও মানুষ কর দেয়ার ব্যাপারে অনাগ্রহী ছিল। কিন্তু সেটি এখন বাড়ছে। এটি আরো বাড়াতে হবে। কর দেওয়াতে ভয়ের কিছু নেই। এই ভয় কাটাতে হবে। কর প্রদানে সবাইকে আগ্রহী করে তুলতে হবে।

কর অঞ্চল রাজশাহীর কর কমিশনার ড. খন্দকার ফেরদৌস আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, বিভাগীয় কমিশনার নূর উর রহমান, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর) আলমগীর হোসেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার, রাজশাহী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মনিরুজ্জামান মনি, রাজশাহী কর আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মহসীন খান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, কর অঞ্চল রাজশাহীর যুগ্ম কর কমিশনার মির্জা আশিক রানা।

উল্লেখ, সেরা করদাতা সম্মাননা প্রদান-২০১৮ অনুষ্ঠানে চারটি ক্যাটাগরিতে রাজশাহী, নাটোর, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জসহ পাঁচ জেলার ৪২জনকে সেরা করদাতার সম্মাননা প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন :