রাজশাহী থেকে অপহৃত শিশু আশুলিয়ায় উদ্ধার, সৎ মা আটক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সৎ মা কর্তৃক অরপহরণের ছয় দিন পরে দুই বছরের শিশু আলিয়াকে উদ্ধার করা হয়েছে।

বুধবার (২১ নভেম্বর) রাতে শিশু আলিয়াকে ঢাকা জেলার আশুলিয়া এলাকার জামগড়া এলাকা থেকে উদ্ধার করা হয়। ওই সময় সৎ মা সাজেদা বেগমকে (৩০) গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানা পুলিশ। সাজেদা নগরীর শাহ মখদুম থানার ওমরপুর এলাকার উজ্জলের স্ত্রী।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) তাকে অপহরণ মামলায় আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

মহানগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, ১৬ নভেম্বর ওমরপুর গ্রামের উজ্জলের স্ত্রী সাজেদা তার সৎ মেয়ে শিশু আলিয়াকে নিয়ে পালিয়ে যায়। অনেক খোঁজাখুজি করে তাকে না পেয়ে গত ১৮ নভেম্বর শিশু আলিয়ার বাবা উজ্জল নগরীর শাহ মখদুম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে শাহ মখদুম থানা পুলিশ বিষয়টি তদন্ত করে অপহরণকারী নারী সাজেদার অবস্থান নিশ্চিত করে। এরপর বুধবার রাত ১০টার দিকে পুলিশের একটি দল আশুলিয়ার জামগড়া এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী সৎ মা সাজেদাকে গ্রেপ্তার করে ও শিশু আলিয়াকে উদ্ধার করে।

তার বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে থানায় অপরহরণ মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, অপহরণকারী সাজেদার পঞ্চম স্বামী উজ্জল। এর আগের স্বামীর দুই সন্তানকে সে লুকিয়ে রেখেছে বলে অভিযোগ আছে। এভাবে সতীনের ছেলেমেয়েদের লুকিয়ে রেখে টাকা আদায়েরও কথা শোনা গেছে তার বিরুদ্ধে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। শিশু আলিয়ার মা সৌদি আরব থাকেন।

আপনার মতামত লিখুন :