Alexa

আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত: কাদের

আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত: কাদের

ছবি: বার্তা২৪

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজে বেড়াচ্ছে। সে চেষ্টা তারা করে যাচ্ছে। তারা জানে আসন্ন নির্বাচনে জনগণের ভোটে তাদের জেতার কোনো সম্ভাবনা নেই।

শনিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, 'আমরা শঙ্কিত বেপরোয়া ড্রাইভারের মত বেপরোয়া বিএনপি দেশে কোনো দুর্ঘটনা না ঘটিয়ে ফেলে!'

কাদের বলেন, বিএনপিকে চ্যালেঞ্জ করছি, মির্জা ফখরুল সাহেব আপনারা একটা কাজ দেখান যেটা নিয়ে আপনারা জনগণের কাছে যেতে পারেন? ভোটাররা আপনাদের কাজের মর্যাদা দিতে পারে? আওয়ামী লীগের সেটা আছে। আওয়ামী লীগ জনগণের কাছে যেতে পারবে তাদের কাজ নিয়ে।

প্রশাসনকে আক্রমণ করে, দেশে প্রশাসনিক ব্যবস্থাকে ভেঙে দিয়ে একটা অস্বাভাবিক পরিস্থিতি তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে বিএনপি বলে অভিযোগ করেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের প্রার্থীর তালিকা চূড়ান্ত জানিয়ে ওবায়দুল কাদের বলেন, কাল কিংবা পরশুর মধ্যে মহাজোটের প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। আজ সারাদিন আমাদের শরিকদের সঙ্গে কথা বলেছি। সবার কাছ থেকে তালিকা নিয়েছি। এটা নিয়ে নেত্রীর সঙ্গে কথা বলবো। তাদের কাছে বটোমলাইনটা জানতে চেয়েছি, সেটা পেয়েছি। নমিনেশন পেলেই নির্বাচন জিতে গেছে বিষয়টা তেমন নয়, আমরা কনফিডেন্ট, বাট নট ওভার কনফিডেন্ট।'

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস প্রমুখ।

আপনার মতামত লিখুন :