বরিশ‍ালে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বরিশালের মেহেন্দিগঞ্জে রাজু খান নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে একই সংগঠনের প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় দুটি ব্যবসা প্রতিষ্ঠানও ভাঙচুর করা হয়েছে।

রোববার (২৫ নভেম্বর) দুপুরে উপজেলার বদরপুর এলাকায় এই ঘটনা ঘটে। এতে গুরুত্বর আহত অবস্থায় মেহেন্দিগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি রাজু খানকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেহেন্দিগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি নীরব বেপারী অভিযোগ করে বলেন, ‘বরিশাল-৪ আসনে পুনরায় পঙ্কজ দেবনাথ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার সাথে সাথেই তার অনুসারী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল বেপারী তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার (নীরব বেপারী) ও আমার ভাই দুলাল বেপারীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।’

‘এতে আমার ব্যবসা প্রতিষ্ঠানে থাকা রাজুকে কুপিয়ে জখম করে তারা । ‍এছাড়‍াও আমার দুই প্রতিষ্ঠানে থাকা টাকা লুট করে শাকিল বেপারী। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

মেহেন্দিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মো. শাহিন খান বার্তা ২৪কে জানান, রাজু ও তার মামাতো ভাই সিহাবের মধ্যে দ্বন্দের কারণে এমন ঘটনা ঘটেছে। ‍তারা দুজনেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।