নিউইয়র্কে বাংলাদেশি যুবক গুলিবিদ্ধের ঘটনায় প্রতিবাদ সভা

নিউইয়র্ক থেকে সালাহউদ্দিন আহমেদ
হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ রাসেল / ছবিঃ সংগৃহীত

হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ রাসেল / ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশি অধ্যুষিত এলাকা নিউইয়র্কের এস্টোরিয়াস্থ বনফুল গ্রোসারিতে ডাকাতির ঘটনায় বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় প্রতিবাদ সভা ডেকেছে নিউইয়র্কে অবস্থানরত বাংলাদেশি প্রবাসী সংগঠন কমিউনিটি অ্যাক্টিভিষ্ট ও কুইন্স বাংলাদেশ সোসাইটি।

মঙ্গলবার (২৭ নভেম্বর) সংগঠনটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিত্তে বার্তা২৪-কে বিষয়টি নিশ্চিত করে।

কমিউনিটি অ্যাক্টিভিষ্ট ও কুইন্স বাংলাদেশ সোসাইটির সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ জাবেদ উদ্দিন জানান, বনফুল গ্রোসারিতে ডাকাতির ঘটনা, অর্থ লুট এবং একজন গুলিবিদ্ধ হওয়ায় আমরা প্রবাসী বাংলাদেশিরা উদ্বিগ্ন।

এই ঘটনার প্রতিবাদে স্থানীয় বাংলাদেশি-আমেরিকানদের পক্ষ থেকে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে। আগামী ২ ডিসেম্বর রোববার বিকেল ২ট-৫টা পর্যন্ত বনফুল গ্রেসারির সামনে (২৯-১১ ৩৬ এভিনিউ, এলআইসি) অনুষ্ঠিতব্য প্রতিবাদ সভায় সকল বাংলাদেশি প্রবাসী উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, গত ১৭ নভেম্বর শনিবার সন্ধ্যা ৮টার দিকে বনফুল গ্রোসারিতে ডাকাতির ঘটনা ঘটে। এতে ডাকাতরা গ্রোসারীর ক্যাশ থেকে নগদ ২০০০ ডলার লুট  করে নেয়। এরপর ডাকাতদের ধাওয়া করতে গিয়ে ডাকাত সদস্যের গুলিতে রাসেল আহমেদ নামে একজন গুলিবিদ্ধ হন।

গুলিবিদ্ধ রাসেল আশংকামুক্ত থাকলেও বর্তমানে এলমার্স্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার বা পায়ে একটি গুলি লাগে। তিনি বনফুল গ্রোসারির স্বত্বাধিকারী সোহেল আহমেদের ছোট বোনের স্বামী। ঘটনার সময় তিনি গ্রোসারিতে অবস্থান করছিলেন।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর