পটুয়াখালীতে আলতাফ দম্পতির মনোনয়ন দাখিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ আসন থেকে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির সভাপতি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্সাল (অব:) আলতাফ হোসেন চৌধুরী এবং তার স্ত্রী সুরাইয়া চৌধুরী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

পটুয়াখালী জেলা রিটানিং কর্মকর্তার ও জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরীর কাছে বুধবার (২৮ নভেম্বর) বেলা ১২টা ৪০ মিনিটে সুরাইয়া আক্তার চৌধুরী এবং বেলা ১২টা ৪৭ মিনিটে আলতাফ হোসেন চৌধুরী নিজ হাতে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/28/1543398428473.jpg

এদিকে সকাল ১০ টায় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের পক্ষে তার দলীয় নেতারা মনোনয়নপত্র জমা দেন। ১১টা ৪৫ মিনিটে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক ধর্ম প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ্যাড.মোঃ শাহজাহান মিয়া তার মনোনয়ন পত্র জমা দেন। এরপর গণফোরাম থেকে এডভোকেট কমরেড আজিজ, পটুয়াখালী ২ আসন থেকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী খন্দকার শামসুল হক রেজা জেলা প্রশাসকের কাছে তাদের নিজ নিজ মনোনয়ন পত্র জমা দেন।

জেলা বিএনপির সভাপতি আলতাফ হোসেন চৌধুরী মনোনয়ন দাখিল পরবর্তী সাংবাদিকদের সাথে কথা বলেন এ সময় তিনি নির্বাচনের এখনও সুষ্ঠ পরিবেশ তৈরী হয়নি বলে উল্লেখ করেন।

এ ছাড়া সকল দলের জন্য সমান সুযোগ তৈরি না হলেও আগামী সময়ে রাজনৈতিক চাপে সে পরিবেশ তৈরি হবে বলেও আশা প্রকাশ করেন বিএনপির এই সিনিয়র নেতা।

এদিকে মনোনয়ন দাখিলকে কেন্দ্র করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিপুল সংখ্যক পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করতে