ময়মনসিংহে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ক্রেস্ট ও সনদ গ্রহণ করছে এক কৃতি শিক্ষার্থী / ছবিঃ বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায় অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠানগুলো থেকে ২০১৮ সালের মাধ্যমিক (এসএসসি) ও উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত একহাজার ২০৫ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (৩০ নভেম্বর) দুপুরে নগরীর টাউন হল মাঠে সিটি কর্পোরেশনের আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সবমিলিয়ে, এসএসসি’র ৯১৯ ও এইচএসসি’র ২৮৬ কৃতি শিক্ষার্থীর হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেয়া হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/30/1543576738449.gif

অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি প্রশাসক ইকরামুল হক টিটু বলেন, ‘ভবিষ্যতে সুযোগ পেলে সিটি কর্পোরেশনের উদ্যোগে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় ও মানসম্পন্ন কলেজ প্রতিষ্ঠা করা হবে’।

সিটি কর্পোরেশনের প্রথম প্রশাসক মো. ইকরামুল হক টিটু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এ.এইচ.এম মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সরকারি আনন্দমোহন কলেজের অধ্যক্ষ নারায়ণ চন্দ্র ভৌমিক, মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ চিত্ত রঞ্জন চক্রবর্তী, শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ এ কে এম আবদুর রফিক, বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা আক্তার ও ময়মনসিংহ জিলা স্কুলের প্রধান শিক্ষক মোহছিনা খাতুন।

উল্লেখ্য, ২০১১ সাল থেকে ময়মনসিংহ পৌরসভার উদ্যোগে প্রতিবার কৃতি শিক্ষার্থীদের এই সংবর্ধনা দেয়া হয়ে থাকে। পৌরসভা থেকে সিটি কর্পোরেশনে উন্নীত হওয়ার পর প্রথমবারের মত এ আয়োজন করা হয়েছে।

জাতীয় এর আরও খবর