সুদের টাকা কাল হলো কাশিনাথের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
নিহত কাশিনাথ / ছবিঃ বার্তা২৪

নিহত কাশিনাথ / ছবিঃ বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

পাবনায় সুদের টাকা পরিশোধ করতে না পারায় কাশিনাথ হালদার (৫২) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে।

নিহত কাশিনাথ হালদার পাবনার সুজানগর উপজেলার পৌর এলাকার ভবানীপুর মহল্লার সন্ন্যাসী হালদারের ছেলে।

রোববার (২ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

কাশিনাথ হালদারের ছেলে মিলন হালদার জানান, আমার ভগ্নিপতি পতন হালদার আবুল হাশেম নামের এক ব্যক্তির কাছ থেকে ১৫ হাজার টাকা সুদের মাধ্যমে নিয়েছিল। ইতোমধ্যে ভগ্নিপতি ভারতে বেড়াতে যায়। এদিকে সুদে নেওয়া টাকার সুদ দ্বিগুণ হয়ে যায়। বাবা কাশিনাথ হালদার সুদে নেওয়া ওই টাকার জামিনদার হওয়ায় আবুল হাশেম বাবাকে সুদসহ টাকা ফেরত দেয়ার জন্য চাপ দিতে থাকে।

রোববার রাতে পুনরায় আবুল কাশেম সুদসহ টাকার জন্য চাপ দেয়। এর এক পর্যায়ে কথা কাটাকাটি শুরু হলে বাবাকে হাশেম ও তার সহযোগী কালাম বেধড়ক পিটিয়েছে। এতে বাবা গুরুতর আহত হয়। তাকে রাতেই সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ সাদী হোসাইন ওরফে রকি বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই কাশিনাথ হালদার মারা যান।

সুজানগর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে। নিহতের পরিবারের কাছ থেকে অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সুজানগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অতুল কুণ্ডু ও সম্পাদক সুবোধ নটো এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :