নবায়নের সময় সাংসদের শর্টগান থেকে ফায়ার, আহত ১

আহত আশিক ইকবাল / চবি: বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারার শর্টগানটি নবায়নের জন্য পরীক্ষা-নিরীক্ষার সময় হঠাৎ ফায়ার হয়ে এক ব্যক্তি আহত হয়েছেন। আশিক ইকবাল (৪০) নামের ওই ব্যক্তি রাজশাহী মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) পুঠিয়া উপজেলা পরিষদের সভাকক্ষে এ দুর্ঘটনা ঘটে। আহত আশিক ইকবাল উপজেলার বানেশ্বর ইউনিয়নের বিড়ালদহ বিহাড়ী পাড়ার গোলাম কিবরিয়ার ছেলে। আসিফও তার বন্দুক নবায়নের জন্য সেখানে উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের একটি সূত্র জানান, সাংসদ আব্দুল ওয়াদুদ দারার শর্টগানটি তার ভাই নবায়নের জন্য উপজেলা পরিষদের নিয়ে যান। শর্টগানটি পরীক্ষার সময় হঠাৎ ফায়ার হয়ে যায়। সে সময় শর্টগানের গুলি সভাকক্ষের মেঝেতে লেগে ছিটকে গিয়ে আশিক ইকবালের পায়ে লাগে। গুলির বিকট শব্দে আশেপাশে আতঙ্ক ছড়িয়ে পরে। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। ওই শর্টগানটি থেকে লোড অবস্থায় আরো তিনটি গুলি বের করা হয়।

পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহামুদ বলেন, ‘আমরা সচল অগ্নেয়াস্ত্র নবায়ন দিয়ে থাকি। সেজন্য আগ্নেয়াস্ত্রটি সচল আছে কিনা, তা পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছিল। আগ্নেয়াস্ত্রের মধ্যে গুলি লোড থাকায় এ ঘটনাটি ঘটেছে।’

জাতীয় এর আরও খবর