লাখাইয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪০

ছবি: সংগৃহীত

জেলার লাখাইয়ে হত্যা মামলা সংক্রান্ত বিষয় নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে অন্তত ২০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ও অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা যায়, গত ১৪ আগস্ট উপজেলার হুসেইনপুর গ্রামের নিধান আলীর ছেলে হাঁস ব্যবসায়ি আব্দুল কাদিরের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পরদিন নিহত কাদির মিয়ার স্ত্রী হাফিজা খাতুন বাদি হয়ে একই গ্রামের শফিক মিয়াকে প্রধান আসামী করে ১৮ জনের বিরুদ্ধে লাখাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় মামলা দায়ের পর থেকে পুলিশের গ্রেপ্তারের ভয়ে আসামীর বাড়ি ঘর পুরুষ শূন্য হয়ে পড়েছিল। পরে আসামীরা হাইকোর্ট থেকে জামিন নিয়ে এলাকায় আসে।

শুক্রবার সকালে এ নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে নারীসহ অন্তত ৪০ জন আহত হয়। আহতদের মধ্যে ২০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

আহতরা হলেন- রাহেলা খাতুন, ছালেখা, খাতুন, মর্জিনা বেগম, সুলতানা বেগম, আব্দুল লতিফ, নুরুন্নেছা, কামাল মিয়া, সফু মিয়া, আনজুমানাআরা বেগম, টেনু মিয়া, সাহেনা বেগম, রাসেল মিয়া, নূরউদ্দিন, কুতুব উদ্দিন।

বিষয়টি নিশ্চিত করেছেন লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন।

জাতীয় এর আরও খবর

//election count down //sticky sidebar