বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি পুলক, সম্পাদক স্বপন



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

বরিশালে সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সভায় পুলক চ্যাটার্জীকে সভাপতি ও স্বপন খন্দকারকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

শুক্রবার (৭ ডিসেম্বর) দুপুরে নগরীর অশ্বিনী কুমার হল সংলগ্ন আর্য্যলক্ষ্মী ভবনের কীর্তণখোলা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক শাহীনা আজমীনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল। বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহামুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য ও বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরামের সভাপতি তৌফিক মারুফ।

এছাড়াও বরিশালের প্রবীণ সাংবাদিক অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল, অ্যাডভোকেট এস এম ইকবালসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি আলী জসিম, যুগ্ম সম্পাদক মইনুল ইসলাম সবুজ, কোষাধ্যক্ষ এম জহির, সাংগঠনিক সম্পাদক খান রফিক, ক্রিড়া ও সাহিত্য সম্পাদক হেনরি স্বপন, প্রচার সম্পাদক আরিফুর রহমান, দপ্তর সম্পাদক সুমন চৌধুরী এবং কার্যনির্বাহী সদস্য নজরুল বিশ্বাস ও মিথুন সাহাসহ আরও দশজন।