Alexa

নেত্রকোনায় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

নেত্রকোনায় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

নেত্রকোনা পৌর শহরের বাহির চাপড়া গ্রাম থেকে পারুল আক্তার নামে ৮ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেলে একই এলাকার বাসিন্দা গৃহবধূর স্বামী ইট ভাটার শ্রমিক মোঃ আজীমের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

এর আগে বুধবার (১২ ডিসেম্বর) রাত ২ টায় বাড়ির কাছের পুকুর থেকে পারুলের মরদেহটি উদ্ধার করা হয় বলে দাবি করছেন স্বামী আজীম। পরে স্ত্রীর মৃত্যুর কারণ বা রহস্য জানার চেষ্টা না করে উল্টো পুলিশ প্রশাসনের কাছ থেকে বিষয়টি আড়াল করতে তড়িঘড়ি মরদেহের দাফনের প্রস্তুতি নেন আজীম ও তার পরিবারের সদস্যরা।

খবর পেয়ে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ কর্মকর্তারা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নেন।

ওসি বোরহান উদ্দিন খান বার্তা২৪-কে জানান, অন্তঃসত্ত্বা গৃহবধূ পারুল সদরের সিংহের বাংলা ইউনিয়নের বল্লী গ্রামের সম্রাটের মেয়ে। আট বছর আগে আজীমের সাথে তার বিয়ে হয়।

দাম্পত্য জীবনে তাদের আজমেনা ও ফাল্গুন নামে ২ এবং ৪ বছর বয়সী দুটি কন্যা সন্তান রয়েছে। এরই মধ্যে আবার গর্ভধারণ করেছিলেন পারুল। এদিকে তার মৃত্যুর বিষয়টি জানিয়ে গৃহবধূর বাবার বাড়িতে খবর পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

আপনার মতামত লিখুন :