মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি গিয়ে জেলা প্রশাসকের শুভেচ্ছা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা উপহার দিচ্ছেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান (কালো পাঞ্জাবি) / ছবি: বার্তা২৪.কম

মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা উপহার দিচ্ছেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান (কালো পাঞ্জাবি) / ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মহান বিজয় দিবসের প্রাক্কালে শহীদ বুদ্ধিজীবী দিবসে বরিশালে বাড়ি বাড়ি গিয়ে ১০ মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে শুভেচ্ছা উপহার দিয়েছেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল থেকে মহানগরী ও সদর উপজেলার রায়পাশা কড়াপুর এলাকার ঐ মুক্তিযোদ্ধাদের বাড়িতে গিয়ে খোঁজ-খবর নেন জেলা প্রশাসক। এ সময় তাকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন জাতির শ্রেষ্ঠ সন্তানরা।

১০ মুক্তিযোদ্ধা হলেন আর্শেদ আলী কন্টাক্টরের বাড়ির মো: আনোয়ার হোসেন, একই গ্রামের মরহুম আবদুল বারী, ওসমান খান সড়কের কাওসার আহম্মেদ, গোল পুকুড় পাড় এলাকার সন্তোষ বিশ্বাস, উত্তর কড়াপুরের এবিএম ইউসুফ আলী, আবুল হোসেন, সিরাজুল ইসলাম খন্দকার, মোঃ আবদুল মালেক হাওলাদার, দক্ষিণ কড়াপুরের মোঃ সুলতান মৃধা ও কড়াপুর পপুলার স্কুল সংলগ্ন আবদুল মজিদ কমান্ডার।

জেলা প্রশাসক অজিয়র রহমান শুভেচ্ছা উপহার হিসেবে ফুলের তোড়া, মিষ্টি ও কাপড় তুলে দেন মুক্তিযোদ্ধাদের হাতে। তিনি তাদের প্রত্যেকের বাসায় বেশ কিছুক্ষণ সময় কাটান। তাদের কাছ থেকে শুনেন যুদ্ধকালীন নানা স্মৃতিকথা।

মুক্তিযোদ্ধাদের বাড়ি সফরকালে জেলা প্রশাসকের সঙ্গে স্থানীয় সরকারের উপ-পরিচালক আবুল কালাম আজাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. ইকবাল আখতার,   সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির, মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মোকলেছুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক কমান্ডার এনায়েত হোসেন চৌধুরি, মুক্তিযোদ্ধা এএমজি কবির ভুলুসহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।