পটুয়াখালীতে রনির গাড়িতে হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
পটুয়াখালীর গলাচিপায় গোলাম মাওলা রনির গাড়িতে হামলা/ ছবি: বার্তা২৪.কম

পটুয়াখালীর গলাচিপায় গোলাম মাওলা রনির গাড়িতে হামলা/ ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

পটুয়াখালী-৩ আসনে ধানের শীষের প্রার্থী গোলাম মাওলা রনির গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ সময় গোলাম মাওলা রনি গাড়িতে না থাকলেও তার স্ত্রী ও বোনসহ বিএনপির কয়েকজন নারী নেত্রী ছিলেন।

শনিবার (১৫ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে গলাচিপা পৌর শহরের টিএনটি সড়কের প্যাদা বাড়ির সামনে পাঁচ থেকে ছয় জন যুবক এ হামলা চালান। তবে হামলায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

গোলাম মাওলা রনি জানান, দুপুরের পর তার স্ত্রী উলানিয়া বাসভবন থেকে গাড়িতে করে গলাচিপা উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবু তালেব মিয়ার বাড়িতে সৌজন্য স্বাক্ষাৎ করেত যান। স্বাক্ষাৎ শেষে ফেরার পথে টিএনটি সড়কে কয়েকজন যুবক তার গাড়িতে ভাঙচুর চালান।

এতে গাড়ির গ্লাস ভেঙে গেছে। এ ঘটনার পর ক্ষতিগ্রস্থ গাড়িটি গলাচিপা থানায় নিয়ে গিয়ে পুলিশকে অবহিত করা হয় বলেও জানান গোলাম মাওলা রনি।

রনির স্ত্রী কামরুন নাহার রুনু দাবি করেন, ‘আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম শাহজাদার নেতাকর্মীদের দিয়ে এ হামলা চালিয়েছে।’

এ বিষয়ে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ বলেন, ‘বিএনপি প্রার্থীর একটি ভাড়া করা মাইক্রোবাসে ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিএনপির মনোনয়নবঞ্চিতদের কর্মী-সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছেন।’ এ ঘটনায় তাকে মৌখিকভাবে অবহিত করা হয়েছে বলেও জানান ওসি।