পীরগঞ্জ শহীদ মিনারে স্পীকারের পুষ্পস্তবক অর্পণ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪
পুষ্পস্তবক অর্পণ করেছেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী, ছবি: বার্তা২৪

পুষ্পস্তবক অর্পণ করেছেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

মহান বিজয় দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেছেন জাতীয় সংসদের স্পীকার ও রংপুর-৬ আসনের আওয়ামী লীগের এমপি প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরী।

রোববার ভোরে (১৬ ডিসেম্বর) রংপুরের পীরগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি।

পরে তিনি সাংবাদিকদের বলেন, নৌকার বিজয় মানেই বাংলাদেশের বিজয়। এবার ৩০ ডিসেম্বর ভোট বিপ্লবের মধ্য দিয়ে নৌকার আরেকটি বিজয় নিশ্চিত করতে হবে। এই বিজয় হবে বাংলাদেশকে আরও সমৃদ্ধির দিকে নেয়ার।

শিরীন শারমিন বলেন, উন্নয়ন বিরোধী অপশক্তি বাংলাদেশকে পিছিয়ে রাখতে চায়। জনগণ তা হতে দিবে না। উনিশ’স সত্তরের নির্বাচনে নৌকার নিরঙ্কুশ বিজয়ই স্বাধীন বাংলাদেশ গড়ার অনুপ্রেরণা। সেই অনুপ্রেরণার স্বপ্নদ্রষ্টার ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁর ডাকে বাঙালী যেভাবে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে চূড়ান্ত বিজয় ছিনিয়ে এনেছিল। সেই বিজয় ছিল বাংলাদেশের। এবারের বিজয়ও হবে বাংলাদেশের। 

এসময় স্পীকারের সঙ্গে উপস্থিত ছিলেন পীরগঞ্জ পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীম, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শাহিদুল ইসলাম পিন্টু, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :