১০০ ভরি স্বর্ণসহ তিন যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
আটককৃত স্বর্ণ চোরাচালানকারীরা সহ পুলিশ সদস্যরা, ছবি: বার্তা২৪

আটককৃত স্বর্ণ চোরাচালানকারীরা সহ পুলিশ সদস্যরা, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

রাজশাহীর গোদাগাড়ীতে ১০০ ভরি স্বর্ণসহ তিন যুবককে আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

সোমবার (১৭ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার মহিশাল বাড়ি নামক স্থানে মাইক্রোবাস তল্লাশি চালিয়ে স্বর্ণগুলো উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন, চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলার শান্তির মোড়ের মৃত সুবেদ আলীর ছেলে উসমান গণি (৩৫) হরুপুর গ্রামের সোনাদি মণ্ডলের ছেলে ইসারুল (৩৫) ও চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রশিদ নগর গ্রামের শফিকুল ইসলামের ছেলে ডালিম (২৫)।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী মডেল থানা পুলিশের টিম রাজশাহী-চাঁপাই নবাবগঞ্জ মহাসড়কের মহিশাল বাড়িতে তল্লাশির চৌকি বসায়। এতে ঢাকা হতে ছেড়ে আসা একটি মাইক্রোবাস গতিরোধ করে তল্লাশি চালালে সিটের নিচে অভিনব কায়দায় রাখা ১০টি স্বর্ণেরবার উদ্ধার করা হয়। যার প্রতি বারে ১০ ভরি করে স্বর্ণ আছে বলে জানা যায়।

পুলিশ আরও জানায়, আটককৃত উসমান কাতারে বসবাস করে। সে প্রায় দেশে যাওয়া আসা করে তার মূল ব্যবসা হলো কাতার হতে দেশে সোনা চোরাচালান করে আনা।

এর আগেও উসমান গণি অনেকবার সোনা সরকারকে শুল্ক ফাঁকি দিয়ে দেশে এনেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হবে বলে জানিয়েছেন গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলী।

আপনার মতামত লিখুন :