বিএনপি প্রার্থীর বিরুদ্ধে ঝাটা মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম
ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

 

রাজশাহী-৪ (বাগমরা) আসনের বিএনপির প্রার্থী আবু হেনাকে গণসংযোগে বাধা দিয়েছে নারীরা। বুধবার (১৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার গোয়ালকান্দিতে গণসংযোগে গেলে নারীরা ঝাটা হাতে তার পথ রোধ করে। পরে নারীদের তোপের মুখে গণসংযোগ না করে ফিরে যান আবু হেনা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে ৪টার দিকে গোয়ালকান্দি বাজারে গণসংযোগ করতে যান বিএনপির প্রার্থী আবু হেনা। তার আসার খবরে ঝাটা হাতে প্রায় শতাধিক নারী ঝাটা হাতে রাস্তায় অবস্থান নেয়। আবু হেনার আসার পর পরই রাস্তা ঘিরে রেখে তার বিরুদ্ধে স্লোগান দিতে থাকে নারীরা। এরই মধ্যে খবর পেয়ে বেশ কিছু পুরুষও তাদের সঙ্গে যোগ দেয়। এক পর্যায়ে আবু হেনা সেখান থেকে ফিরে যান।

ফাতেমা খাতুন নামের স্থানীয় এক নারী জানান, আবু হেনা ১০ বছর এমপি ছিলেন। তিনি এলাকার কোনো উন্নয়ন করেনি। তার সময়ে বাগমারা সন্ত্রাসের জনপদ হয়ে উঠে। আমাদের এলাকার শতশত মানুষ তাদের সন্ত্রাসের শিকার হয়েছেন। তিনি কোন ব্যবস্থা নেয়নি। এছাড়াও ১৪ বছর ধরে এলাকায় আসেনি আবু হেনা। এখন আবার ভোট চাইতে আসছেন। আমাদের এলাকায় তার ভোট চাওয়ার কোন অধিকার নেয়। তাই ঝাটা হাতে নারীরা আবু হেনাকে এলাকায় ঢুকতে বাধা দিয়েছে।

এ ব্যাপারে ফোনে যোগাযোগ করার চেষ্টা করে আবু হেনাকে পাওয়া যায়নি। তবে, উপজেলা বিএনপির সভাপতি ডিএম জিয়াউর রহমান জিয়া বলেন, ধানের শীষের প্রার্থী সাবেক এমপি আবু হেনাকে গোয়ালকান্দিতে গণসংযোগ করতে বাধা দিয়েছেন। মহিলা আওয়ামী লীগের কর্মীরা তাদের বাধা দেয়। ফলে তারা সেখান থেকে চলে যায়।

আপনার মতামত লিখুন :