হাতকড়াসহ চম্পট মাদক ব্যবসায়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪
রাজশাহী ম্যাপ, ছবি: সংগৃহীত

রাজশাহী ম্যাপ, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজশাহীর দুর্গাপুর থানা পুলিশের হাত থেকে আটকের পর হাতকড়াসহ পালিয়েছে চিহ্নিত মাদক ব্যবসায়ী মাইনুল ইসলাম (৩৫)। সে পৌরসভা এলাকার দেবীপুর কাবাড়ি পাড়া গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে।

বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে ইয়াবাসহ মাইনুলকে আটকের পর তাকে গাড়িতে রেখে অপর মাদক ব্যবসায়ীকে ধরতে গেলে হাতকড়াসহ পালিয়ে যায় মাদক ব্যবসায়ী মাইনুল। মাইনুল পুলিশের তালিকাভুক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে দায়ের করা ৭ থেকে ৮টি মামলা রয়েছে। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মাইনুলকে ধরতে ও খোয়া যাওয়া হাতকড়া উদ্ধারে অভিযান অব্যাহত রাখে দুর্গাপুর থানার পুলিশ।

বুধবার দুপুরের দিকে পৌর এলাকার দেবীপুর গ্রামে অভিযান চালান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান, এসআই আব্দুল খালেক ও এএসআই আরিফ। দুপুর ১টার দিকে ভাড়া করা মাইক্রোবাস নিয়ে পৌর এলাকার দেবীপুর কাবাড়ি পাড়া গ্রামে অভিযান চালান তারা। এ সময় নিজ বাড়ি থেকে ৬৫ পিস ইয়াবাসহ মাইনুলকে আটক করে পুলিশ। পরে তার হাতে হাতকড়া লাগিয়ে মাইক্রোবাসের মধ্যে বসিয়ে রেখে তার দেয়া তথ্য মতে অপর এক মাদক ব্যবসায়ীকে ধরতে যায় পুলিশ। এ সময় মাইক্রোবাসের দরজা খুলে পালিয়ে যায় মাদক ব্যবসায়ী মাইনুল। পরে তাকে ধরতে অভিযান চালানো হলেও তাকে খুঁজে পায়নি পুলিশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ১০টা) খোয়া যাওয়া হাতকড়াও উদ্ধার করতে পারেনি পুলিশ।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব মাইনুলের পালিয়ে যাবার বিষয়টি স্বীকার করেন। তবে মাদক ব্যবসায়ী মাইনুল হাতকড়াসহ পালায়নি বলে দাবি করেন ওসি।

আপনার মতামত লিখুন :