গাঁজাসহ আটক শিক্ষিকা, ব্যবস্থা নিতে শিক্ষা অফিসের চিঠি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নাটোর, বার্তা২৪
গাঁজাসহ আটক শিক্ষিকা, ছবি: সংগৃহীত

গাঁজাসহ আটক শিক্ষিকা, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

নাটোরের বাগাতিপাড়ায় নিজের বাড়িতে খাটের নিচে ও টয়লেটে বস্তা ভর্তি গাঁজা রাখার দায়ে আটক চন্দ্রখইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মুন্নী পারভীনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ডিপিইও) বরাবর চিঠি পাঠিয়েছে উপজেলা শিক্ষা বিভাগ।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে পুলিশি প্রতিবেদন পাওয়ার পর ওই দিনই উপজেলা শিক্ষা অফিসার ফাইজুল ইসলাম এ চিঠি পাঠান।

উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) ফাইজুল ইসলাম জানান, মাদক রাখার দায়ে শিক্ষিকা মুন্নী পারভীনকে সোমবার রাতে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ আটক করে। এ ঘটনায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের নির্দেশে ঘটনার বিবরণ জানতে চেয়ে মঙ্গলবার উপজেলা শিক্ষা অফিস থেকে বাগাতিপাড়া থানাকে চিঠি দেওয়া হয়। থানা থেকে পরদিন বুধবার এর উত্তর দিয়ে চিঠি দেয়া হয়। ওই চিঠিতে শিক্ষিকা মুন্নী পারভীনের বাড়িতে অভিযান চালিয়ে মাদকসহ তাকে (শিক্ষিকা) আটকের বিষয়ে জানানো হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে দায়ের করা মাদক মামলার কপিও সংযুক্ত করা হয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে শিক্ষিকার নিয়োগকারী কর্মকর্তা হিসেবে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য চিঠি পাঠানো হয়েছে।

এদিকে এ বিষয়ে নাটোর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এরশাদ উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেছেন, পুলিশি প্রতিবেদন পেলে আটকের সময় থেকেই সহকারী শিক্ষিকা মুন্নী পারভীনকে সাময়িক বরখাস্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হবে।

উল্লেখ্য, সোমবার রাতে উপজেলার দয়ারামপুরের হাটগোবিন্দপুর গ্রামের শিক্ষিকা মুন্নী পারভীনের বাড়ি থেকে বস্তা ভর্তি সাড়ে আট কেজি গাঁজাসহ তার স্বামী আমির হোসেন ও মা নাসিমা বেগমসহ তাকে আটক করে পুলিশ।

আপনার মতামত লিখুন :