৭০ কেজি গাঁজাসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা২৪.কম
গাঁজাসহ আটককৃতরা, ছবি: বার্তা২৪

গাঁজাসহ আটককৃতরা, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে প্রাইভেট কারে করে কুমিল্লা থেকে কেজি কেজি গাঁজা রাজধানীর সাভারে সাপ্লাই দেয় একটি মাদক ব্যবসায়ী চক্র। পরে এসব গাঁজা রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করা হয়। চক্রটিকে ধরার জন্য দীর্ঘ দিন গ্রেফতার করার জন্য চেষ্টা করে আসছিল আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থা।

এরই ধারাবাহিকতায় সীমান্ত এলাকা কুমিল্লা থেকে গাঁজা এনে রাজধানীতে বিক্রি করার দায়ে চক্রটির ৪ সদস্যকে ৭০ কেজি গাঁজাসহ আটক করে র‍্যাব-২ এর বিশেষ একটি দল।

আটককৃতরা হলেন, মো.মামুন (৩০), মো. শাহ আলম (২৫), মো. আলমগীর হোসেন (২৯) ও মো. রিয়াদ (৩৭)।

শুক্রবার (০৪ জানুয়ারি) র‍্যাব-২ সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ সাইফুল মালিক এ তথ্য নিশ্চিত করেছেন।

মোহাম্মদ সাইফুল মালিক বলেন, 'র‍্যাব-২ এর কাছে গোপন সংবাদ ছিল কুমিল্লা থেকে ১ টি সাদা রংয়ের প্রাইভেট কারে বিপুল পরিমাণ গাঁজা ঢাকায় আসছে। এই সংবাদের ভিত্তিতে র‍্যাব-২ এর একটি দল সাভারের বলিয়ারপুর এলাকায় চেকপোস্ট বসায়।'

তিনি আরও বলেন, 'চেকপোস্টে আনুমানিক বেলা ২ টা ২০ মিনিটের একটি প্রাইভেট কারকে থামানোর নির্দেশ দেয় র‍্যাব সদস্যরা। কিন্তু বিষয়টি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দ্রুত পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। এ সময় প্রাইভেট কার থেকে ৭০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।'

আটককৃতদের র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারে, দীর্ঘদিন যাবৎ কুমিল্লা থেকে তারা রাজধানীতে গাঁজা নিয়ে আসত। পরে সাভার থেকে এসব গাঁজা রাজধানীর বিভিন্ন এলাকায় সাপ্লাই করা হত বলেও জানান তিনি।

এ সময় আটকদের কাছ থেকে ৪ টি মোবাইল ও সিম কার্ডও উদ্ধার করা হয়।

আপনার মতামত লিখুন :