সৈয়দ আশরাফের অপেক্ষায় জন্মভূমি ময়মনসিংহ

সৈয়দ আশরাফের অপেক্ষায় জন্মভূমি ময়মনসিংহ। ছবি: বার্তা২৪.কম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪.কম

আঞ্জুমান ঈদগাহ মাঠ থেকে: বাংলাদেশ আওয়ামী লীগের দুইবারের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার জন্মভূমি ময়মনসিংহে।

তার মৃত্যুতে অস্বাভাবিক এক শূন্যতা গ্রাস করেছে ময়মনসিংহবাসীর হৃদয়ে। নগরীর বিশিষ্টজন থেকে শুরু করে সাধারণ মানুষ সবাই যেন স্বজন হারানোর শোকে মুহ্যমান হয়ে পড়েছে।

প্রিয় এ নেতার মরদেহ একনজর দেখার জন্য ও তার জানাজায় অংশ নিতে অধীর আগ্রহে অপেক্ষা করছে ময়মনসিংহবাসী। নেতাকর্মীরা আসতে শুরু করেছে দূর-দূরান্ত থেকে।

রোববার (৬ জানুয়ারি) দুপুর ২টায় নগরীর আঞ্জুমান ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে সৈয়দ আশরাফের তৃতীয় নামাজে জানাজা।

মরদেহ ময়মনসিংহে পৌঁছলে সংসদ সদস্য, জেলা-মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানাবেন প্রিয় নেতাকে।

উল্লেখ্য, ১৯৫২ সালের ১ জানুয়ারি ময়মনসিংহে জন্মগ্রহণ করেন জাতীয় চার নেতার অন্যতম সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফুল ইসলাম। তার শৈশব ও কৈশোর কাটে ময়মনসিংহ শহরে।

তিনি ছাত্রজীবন থেকেই জড়িত ছিলেন রাজনীতির সঙ্গে। বৃহত্তর ময়মনসিংহ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন সৈয়দ আশরাফুল।

জাতীয় এর আরও খবর