Alexa

প্রথিতযশা শিক্ষক অশোক সেনের মৃত্যুতে শোক

প্রথিতযশা শিক্ষক অশোক সেনের মৃত্যুতে শোক

শিক্ষক অশোক কুমার সেন, ছবি: সংগৃহীত

পটিয়ার হাইদগাঁওয়ের প্রথিতযশা শিক্ষক অশোক কুমার সেন (৬৫) বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুর ২টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরলোকগমন করেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন এড. জয়প্রকাশ চৌধুরী, সবুজ দত্ত, এড. অমিত কুমার ধর, সুমন দাশ, এড. মো.আফজাল হোসাইন, জয়দেব মিত্র, ছন্দা দাশ মুনমুন, এড. মো.ফরিদ উদ্দীন বেলাল, পার্থ প্রতিম চৌধুরী, পিংকু দাশ, জয় সেন, ডা. শোভন দাশ, উত্তম কুমার দে, জয়দিব সেন, অপরূপ সেন, টিটু সেন, স্বপন সেন, সুমন সেন।

প্রয়াতের আত্মার শান্তি কামনায় শ্রাদ্ধানুষ্ঠান ও পারলৌকিক ক্রিয়া আগামী ১৮ জানুয়ারি শুক্রবার গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গীতাযজ্ঞ, সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, স্মৃতিচারণ সভা আয়োজন করা হয়েছে। এতে আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ীদের উপস্থিতি কামনা করেছেন প্রয়াতের সহধর্মিণী শিক্ষিকা আরতি চৌধুরী, পুত্র বিশ্বরূপ সেন বাবু, পুত্র বধূ হিরা সেন, কন্যা পান্না সেন, আন্না সেন ও জামাতা সজল মল্লিক।

উল্লেখ্য, প্রধান শিক্ষক অশোক কুমার সেন ভাটিখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা দান শুরু করেন। এরপর চৌধুরী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাজী পাড়া সরকারি বিদ্যালয়, ধলঘাট বাগদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর কেলিশহর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সর্বশেষ সুচক্রদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে তিনি অবসর নেন।

মাস্টার অশোক সেন ১৯৫৩ সালের ৩০এপ্রিল জন্মগ্রহণ করেন। তার পিতা মৃত যোগেন্দ্র লাল সেন ও মাতা মৃত শৈল বালা সেন। চার ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন ৩য়।

আপনার মতামত লিখুন :

জাতীয় এর আরও খবর