Alexa

৪ নারী জুয়াড়ির কারাদণ্ড

৪ নারী জুয়াড়ির কারাদণ্ড

আটককৃত নারী জুয়াড়িরা, ছবি: বার্তা২৪

 

প্রথমবারের মতো চার মহিলা জুয়াড়িকে গ্রেফতার করেছে পীরগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ভ্রমমাণ আদালতের মাধ্যমে ওই জুয়াড়িদের তিন দিনের কারাদণ্ড দেয়া হয়।

গতকাল বুধবার দিবাগত রাতে রংপুরের পীরগঞ্জ উপজেলার সর্দারপাড়ার (শাপলাপাড়া) আছিয়া কমপ্লেক্স সংলগ্ন একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পীরগঞ্জ থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে স্থানীয় কয়েকজন মহিলা মিলে তাস-জুয়ার (লেপ্পু-হাজারী) আসর বসায়। সেখানে এএসআই মাসুদ সরকারের নেতৃত্বে অভিযান চালিয়ে কাঞ্চন বেগম, রওশন আরা, দুলালী ও পারভীন বেগমকে গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট টিএমএ মমিন তার কার্যালয়ে ভ্রমমাণ আদালতের মাধ্যমে ওই জুয়াড়িদের প্রত্যেককে তিন দিনের করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

এ ঘটনাটি পীরগঞ্জ উপজেলায় টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে। ভ্রমমাণ আদালত চলাকালীন অসংখ্য মানুষের ভিড় সামলাতে পুলিশ হিমশিম খায়।

ইউএনও টিএমএ মমিন বলেন, 'চাকরি জীবনে এই প্রথম মহিলা জুয়াড়িকে কারাদণ্ড দিলাম। এটি সমাজের জন্য নৈতিক অবক্ষয়। এ রায়ের মাধ্যমে অপরাধী এবং সম্ভাব্য অপরাধীরা সাবধান হবেন বলে আশা করি।'

আপনার মতামত লিখুন :