ঘুষের টাকাসহ কাস্টমস কর্মকর্তা আটক

ছবি: বার্তা২৪

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

ঘুষের টাকাসহ চট্টগ্রাম কাস্টম হাউসে (আরও) নাজিম উদ্দিন আহমেদকে হাতেনাতে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তারা।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। নাজিম উদ্দিন কাস্টমস হাউসের রাজস্ব বিভাগের প্রশাসনিক কর্মকর্তা।

দুদকের উপ-পরিচালক মাহবুবুল আলম বার্তা২৪কে বলেন, ‘অভিযোগের ভিত্তিতে হাতেনাতে ৬ লাখ টাকাসহ নাজিম উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। কাস্টমস কর্মকর্তাদের উপস্থিতিতে উক্ত টাকা জব্দ করা হয়েছে।

দুদক সূত্রে জানা গেছে, সমুদ্রগামী জাহাজের ছাড়পত্র দিতে ঘুষ বাণিজ্যের বিষয়ে দুদকের অভিযোগ কেন্দ্রে (হটলাইন–১০৬) অভিযোগ দেয় ভুক্তভোগী জাহাজ কোম্পানির প্রতিনিধিরা। এরপরই দুদকের এনফোর্সমেন্ট ইউনিটের প্রধান সমন্বয়ক ও মহাপরিচালক (প্রশাসন) মোহাম্মদ মুনীর চৌধুরী অভিযান পরিচালনার নির্দেশ দেন।
দুদকের চট্টগ্রাম-২ সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক মুহাম্মদ মাহবুবুল আলমের নেতৃত্বে এ অভিযানে অংশ নেন সহকারী পরিচালক জাফর আহমেদ ও মো. হুমায়ুন কবীর।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/10/1547134475641.jpg

এ ব্যাপারে কাস্টমস হাউসের কমিশনার ড. একেএম নুরুজ্জামান বার্তা২৪কে বলেন, ‘নাজিম উদ্দিনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।’

জাতীয় এর আরও খবর