Alexa
independent day 2019

মানুষ সহিংস রাজনীতি পছন্দ করে না: জিএম কাদের

মানুষ সহিংস রাজনীতি পছন্দ করে না: জিএম কাদের

মানুষ সহিংস রাজনীতি পছন্দ করে না, সংবর্ধনা অনুষ্ঠানে জিএম কাদের, ছবি: বার্তা২৪.কম

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

মানুষ সহিংস রাজনীতি পছন্দ করে না। তাই জাতীয় পার্টি সংসদে গঠনমূলক সমালোচনা করবে এবং সরকারের ভূল-ক্রুটি ধরিয়ে দেবে বলে মন্তব্য করেছেন জাপার কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় মোহাম্মদপুর প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে মোহাম্ম্দপুর থানা জাতীয় পার্টি আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টি সংসদে বঞ্চিত এবং অবহেলিত মানুষের কথা বলবে। এতে সাধারণ মানুষের মাঝে জাতীয় পার্টির গ্রহণযোগ্যতা বাড়বে। সংসদে কতটা শক্তিশালী বিরোধী দলের ভূমিকা রাখতে তা কাজের মাধ্যমে প্রমাণ হবে। আমারা একটি জবাবদিহিতামূলক সরকার গঠনে কাজ করবো।

অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, নির্বাচনে প্রমাণ হয়েছে যারা আগুন সন্ত্রাস করে জনগণ তাদের পছন্দ করে না। ২০১৪ সালের নির্বাচনের কথা উল্লেখ করে রাঙ্গা বলেন, যারা ১৩শ’ গাড়ি পুড়িয়েছে, যারা গণপরিবহনে চলাচলকারী সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে- তাদের দেশের মানুষ প্রত্যাখান করেছে। সংসদে আমরা দরিদ্র, মেহনতি মানুষের কথা বলবো। আমরা সাংবাদিকদের কথা বলবো। আমরা গণমানুষের আস্থা অর্জন করে দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রত্যাশিত ফলাফল অর্জন করবো।

মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির সভাপতি রফিকুল আলম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, যুগ্ম-মহাসিচব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা, হাজী নাসির উদ্দিন, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের প্রমুখ।

জাতীয় এর আরও খবর