ফুলবাড়িয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ছবি: বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪.কম

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বালিয়ান গ্রামে ছোট ভাই আখেরের হাতে বড় ভাই রব্বানী খুন হয়েছেন।

রোববার (২০ জানুয়ারি) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কবিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার বালিয়ান গ্রামের আ. কাদেরের তিন ছেলে। তারা যৌথ পরিবারের সদস্য। শনিবার (১৯ জানুয়ারি) দুপুরের দিকে ব্যবসায়িক হিসাব-নিকাশ নিয়ে মেঝো ভাই নুরুল হক ও বড় ভাই রব্বানীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছোট ভাই আখের নুরুল হকের হাতে থাকা পাওয়ার টিলারের (ট্রাক্টর) হ্যান্ডেল দিয়ে বড় ভাই রব্বানীর মাথায় আঘাত করেন। এতে তিনি রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

পরিবার ও স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। কিন্তু পরিবারের সদস্যরা রব্বানীকে হাসপাতালে না নিয়ে বাড়িতে চলে যায়। পরে রাত ১০টার দিকে হঠাৎ বমি শুরু হয়। পরে হাসপাতালে নেয়ার পথে রব্বানী মারা যান।

খবর পেয়ে রোববার (২০ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতালে পাঠায়।

জাতীয় এর আরও খবর