Alexa

মাহবুবুল হক শাকিলের মায়ের দাফন সম্পন্ন

মাহবুবুল হক শাকিলের মায়ের দাফন সম্পন্ন

মাহবুবুল হক শাকিলের মায়ের দাফনের পর মোনাজাত ধরা হয়েছে / ছবি: বার্তা২৪

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪.কম

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সহধর্মিণী ও প্রধানমন্ত্রীর প্রয়াত বিশেষ সহকারী কবি মাহবুবুল হক শাকিলের মা নুরুন্নাহার খানম টগরের (৭২) দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার (৯ ফেব্রুয়ারি) বাদ জোহর নগরীর জামিয়া ইসলামিয়া মাদরাসা প্রাঙ্গণে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাঁকে ভাটিকাশরস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় অংশ নেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঞা, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ দলীয়, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সাধারণ মানুষ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/09/1549718554675.jpg

এর আগে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) দিনগত রাত সোয়া ১২ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুরুন্নাহার খানম টগর। দীর্ঘদিন যাবত তিনি লিভার, ডায়াবেটিসসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

আগামী সোমবার (১১ ফেব্রুয়ারি) বাদ আছর নগরীর বাঘমারা জামে মসজিদে মরহুমার রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন অ্যাডভোকেট জহিরুল হক খোকার বিশেষ সহকারী হুমায়ুন কবির হিমেল।

উল্লেখ্য, ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন প্রয়াত নুরুন্নাহার খানম টগর। তিনি টাঙ্গাইলের সাদাত বিশ্ববিদ্যালয় কলেজের একমাত্র নারী নির্বাচিত ক্রীড়া সম্পাদিকা ছিলেন। ময়মনসিংহের প্রি-ক্যাডেট হাইস্কুলের শিক্ষকও ছিলেন তিনি। তার ছোট ছেলে নাইমুল হক বাবু ইংরেজি দৈনিক ডেইলি স্টারের বার্তা সম্পাদক।

জাতীয় এর আরও খবর