Alexa

ছাত্রের চোখে স্কেল দিয়ে আঘাত, শিক্ষিকা আটক

ছাত্রের চোখে স্কেল দিয়ে আঘাত, শিক্ষিকা আটক

ছাত্রের চোখে স্কেল দিয়ে আঘাত, শিক্ষিকা আটক। ছবি: বার্তা২৪.কম

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর, বার্তা২৪.কম

পঞ্চম শ্রেণি পড়ুয়া শিশু শিক্ষার্থী আদনান সানির চোখে স্কেল দিয়ে আঘাত করেছে এক শিক্ষিকা। এতে ওই শিক্ষার্থীর চোখ মারাত্মক জখম হয়েছে। এ ঘটনায় ওই শিক্ষিকাকে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রংপুর মহানগরীর আরকে রোড দর্শনা মোড় এলাকার নালন্দা ইন্টারন্যাশনাল স্কুলে এ ঘটনা ঘটে। রোববার (১০ ফেব্রুয়ারি) তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্বজনদের অভিযোগ, শিক্ষার্থী আদনান সানিকে স্কেল দিয়ে আঘাত করে ওই স্কুলের সহকারী শিক্ষিকা সাগরিকা রায়। এতে শিশুটির ডান চোখ মারাত্মক জখম হয়। এ অবস্থায় সানিকে স্থানীয় দ্বীপ আই কেয়ার হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসকদের পরামর্শে রাতেই তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

শিশুটির মামা আশরাফুল ইসলাম শামীম জানান, সানির বাবা ব্যবসায়ী মকবুল হোসেন ও তার মা শিমু বেগম ঢাকায় বসবাস করেন। এ কারণে গত বছরের জুলাইয়ে সানিকে নালন্দা ইন্টারন্যাশনাল স্কুলের আবাসিক শাখায় ভর্তি করানো হয়। শনিবার আবাসিক শাখার শিক্ষিকা সাগরিকা রায় স্কেল দিয়ে আঘাত করলে তা সানির চোখে লাগে। এতে শিশুটির ডান চোখের লেন্স মারাত্মক জখম হয়। চিকিৎসকদের পরামর্শে রাতে ওই শিশুকে ঢাকায় নেয়া হয়। বর্তমানে সেখানকার বেসরকারি একটি চক্ষু হাসপাতালে তার চিকিৎসা চলছে।

এদিকে এ ঘটনায় রংপুর মেট্রোপলিটন তাজহাট থানায় একটি অভিযোগ করেছেন শিশুটির বড় মামা রিয়াজুল ইসলাম সম্রাট। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে শিক্ষিকা সাগরিকা রায়কে আটক করেছে।

এ ব্যাপারে তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান জানান, জিজ্ঞাসাবাদের জন্য শিক্ষিকা সাগরিকা রায়কে আটক করা হয়েছে।

জাতীয় এর আরও খবর