এসআই পুত্রের বিরুদ্ধে হত্যার অভিযোগ

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আন্ধারিয়াপাড়া গ্রামের বাসিন্দা রিয়াদ নামে এক এসআই পুত্রের বিরুদ্ধে সেলিম (৩৫) নামে এক প্রতিবেশীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফুলবাড়িয়া থানায় এ বিষয়ে একটি অভিযোগ দায়ের করেন নিহত সেলিমের স্ত্রী ফাতেমা খাতুন।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, জামালপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলীর ছেলে রিয়াদ (২০) নিয়মিত নেশা করেন। পড়ালেখায় অমনোযোগী হওয়ায় বাড়ির কাছে তাকে একটি গরুর ফার্ম করে দেন তার বাবা। তবে সেখানে নেশার আসর বসাতো নিহত সেলিম ও রিয়াদরা।

প্রতিদিনকার মতো শনিবার (৯ ফেব্রুয়ারি) রাতে সেলিমকে তার ফার্মে ডেকে আনেন রিয়াদ। পরে সেখানে সেলিমের মুখে গামছা পেচিয়ে হত্যা করার চেষ্টা করে রিয়াদ সহ অন্যরা।

টের পেয়ে এসআই মোহাম্মদ আলী সেলিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে সেলিমের মৃত্যু হয়।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কবিরুল ইসলাম হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে রক্তমাখা কাপড় ও রশি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় ফিরোজা খাতুন (৪০) নামে একজনকে আটক করা হয়েছে। তদন্তের পর হত্যার রহস্য উদঘাটন হবে।

এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

জাতীয় এর আরও খবর

ঢামেক মর্গে ড.কামাল

রাজধানীর চাকবাজার চুড়িহাট্টা অগ্নিকাণ্ডের পোড়া মরদেহ দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়েছেন ঐক্যফ্...