আধিপত্য বিস্তারে মাদক ব্যবসায়ীদের গোলাগুলি, নিহত ১

বন্দুকযুদ্ধের প্রতীকী ছবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট, রাজশাহী, বার্তা২৪.কম

রাজশাহীর চারঘাটে মাদক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদক ব্যবসায়ীদের দু’পক্ষের গোলাগুলিতে ফজলুল হক (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রোববার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার রাউধা পরানপুড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় চারঘাট থানার ওসি, এসআইসহ চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহত ফজলুল হক রাউধা এলাকার আবদুল ওহাবের ছেলে। নিহতের মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুর রাজ্জাক খান সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান জানান, রোববার দিবাগত রাতে মাদক ব্যবসায়ীদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের গুলি বিনিময়ের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ১০ রাউন্ড শটগানের গুলি ছোড়ে ছত্রভঙ্গ করে। এ সময় মাদক ব্যবসায়ী ফজলুল হককে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

তিনি আরও জানান, ‘সংঘর্ষের পর ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ৫৫ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় চারঘাট থানার ওসি নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। তাদের চারঘাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

পরে ফজলুলকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করে। বর্তমানের ফজলুলের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। এছাড়া এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক জানান।

জাতীয় এর আরও খবর

ঢামেক মর্গে ড.কামাল

রাজধানীর চাকবাজার চুড়িহাট্টা অগ্নিকাণ্ডের পোড়া মরদেহ দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়েছেন ঐক্যফ্...