ফাঁসির দাবিতে থানা ঘেরাও, এসআই'সহ গ্রেফতার ২

ফুলবাড়িয়ায় সেলিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে থানা ঘেরাও, ছবি: বার্তা২৪

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪.কম

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আন্ধারিয়াপাড়া গ্রামের সেলিম হত্যার প্রতিবাদে ও আসামি এসআই মোহাম্মদ আলীসহ হত্যাকারীদের ফাঁসির দাবিতে থানা ঘেরাও করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে আন্ধারিয়াপাড়া এলাকা থেকে মিছিল নিয়ে এসে ইউএনও কার্যালয় ও থানা গেইটের সামনে বিক্ষোভ করে তারা।

পুলিশ থানার মেইন গেইট লাগিয়ে দিলে রাস্তায় অবস্থান নেয় বিক্ষোভকারীরা। পরে পুলিশ সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে তারা শান্ত হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/11/1549880924370.jpg

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কবিরুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী ফাতেমা খাতুন শেফালী বাদী হয়ে এসআই'সহ ৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। পরে মামলার প্রধান আসামি এসআই মোহাম্মদ আলীকে তার নিজ কর্মস্থল জামালপুর সদর থানা থেকে গ্রেফতার করে পুলিশ। একই মামলার আরেক আসামি ফিরোজা খাতুনকে (৪০) গ্রেফতার করা হয়।

মামলার অপর আসামিরা হলেন- এসআই পুত্র রিয়াদ (২০), এসআই'র সৎ ভাই মহব্বত আলী (২১) এবং স্থানীয় ফারহান আলী (২৩)।

এর আগে, শনিবার (৯ ফেব্রুয়ারি) রাতে প্রতিবেশী সেলিমকে এসআই পুত্র রিয়াদসহ কয়েকজন তাদের ফার্মে ডেকে এনে মুখ গামছা দিয়ে হত্যার করার চেষ্টা করে। পরে সেলিমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সেলিমকে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১০ ফেব্রুয়ারি) সকালে সেলিমের মৃত্যু হয়।

জাতীয় এর আরও খবর

ঢামেক মর্গে ড.কামাল

রাজধানীর চাকবাজার চুড়িহাট্টা অগ্নিকাণ্ডের পোড়া মরদেহ দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়েছেন ঐক্যফ্...