নগরকান্দা উপজেলায় মনোনয়ন নিয়ে বিদ্রোহ

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট, ফরিদপুর

 

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনিরুজ্জামান সরদারকে মনোনয়ন দেয়ার প্রতিবাদ এবং প্রার্থী পরিবর্তনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে নগরকান্দা উপজেলা পরিষদ এলাকায় মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় আওয়ামী লীগের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে এক সমাবেশে বক্তরা বলেন, স্থানীয় আওয়ামী লীগের বর্ধিত সভায় তৃণমুল নেতাদের ভোটের  মাধ্যমে ৩০ ভোট পাওয়া কাজী শাহ জামান বাবুলকে মনোনয়ন দেয়ার সুপারিশ করলেও কিভাবে ২৩ ভোট পাওয়া মনিরুজ্জামান সরদারকে মনোনয়ন দেয়া হলো তা বোধগম্য নয়। তারা কাজী শাহ জামান বাবুলকে মনোনয়ন দেয়ার দাবি করেন।

মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মানোয়ার হোসেন, সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান কাজী আবুল কালাম, সহদপ্তর সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান পথিক তালুকদার, যুব ও ক্রীড়া সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আরিফ হোসেন, কাইচাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুচ সরকার, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু প্রমূখ বক্তব্য রাখেন।

 

জাতীয় এর আরও খবর

ঢামেক মর্গে ড.কামাল

রাজধানীর চাকবাজার চুড়িহাট্টা অগ্নিকাণ্ডের পোড়া মরদেহ দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়েছেন ঐক্যফ্...