Alexa

প্লেন ছিনতাই চেষ্টার আগে ফেসবুকে মাহিবী‘র ‘ঘৃণাভরা’ স্ট্যাটাস

প্লেন ছিনতাই চেষ্টার আগে ফেসবুকে মাহিবী‘র ‘ঘৃণাভরা’ স্ট্যাটাস

প্লেন ছিনতাই চেষ্টার আগে মাহিবী‘র ফেসবুকে ‘ঘৃণাভরা’ স্ট্যাটাস

বাংলাদেশের রাষ্ট্রীয় বিমান পরিবহন সংস্থা বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের প্লেন ময়ূরপঙ্খী ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত মাহিবীর জাহান (পলাশ আহমেদ) প্লেনে উঠার আগে ফেসবুকে ঘৃণাভরা স্ট্যাটাস দিয়েছেন।

রোববার (২৪ ফেব্রুয়ারি) দুপুর একটায় বিমানে উঠার আগে তিনি ফেসবুকে দেয়া স্ট্যাটাসে লিখেছেন, ‍"ঘৃণা নিঃশ্বাসে প্রশ্বাসে।"

পলাশের ফেসবুক আইডির কভারে চিত্রনায়িকার শিমলার সঙ্গে অন্তরঙ্গ ছবি রয়েছে। এছাড়াও তার আইডিতে শিমলার সঙ্গে অসংখ্য ছবি রয়েছে, যেখানে তিনি শিমলাকে নিজের স্ত্রী বলে দাবি করেছেন। পলাশের দেয়া ছবিগুলোতে নায়িকা শিমলার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেয়া গেছে। গত ২৪ সেপ্টেম্বর দেয়া এক ছবিতে শিমলার সঙ্গে তার বিয়ের এক বছর পূর্তি জানিয়ে ছবি আপলোড করেছেন পলাশ। সেই স্ট্যাটাসে অনেকেই তাদের বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

র‌্যাবের তথ্য অনুযায়ী, নিহতের নাম পলাশ আহমেদ উল্লেখ থাকলেও ফেসবুকে তার নাম রয়েছে মাহিবী জাহান।

এদিকে র‍্যাব সদরদফতর সুত্রে জানা যায়, গতকাল কমান্ডো অভিযানে নিহত বাংলাদেশ বিমানের উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টাকারীর ফিংগার প্রিন্ট অনুসন্ধানে, র‍্যাব ক্রিমিনাল ডাটাবেইজের একজন অপরাধীর তথ্যের সঙ্গে মিলে যায়। ডাটাবেইজে রক্ষিত তথ্য অনুযায়ী তার নাম মো: পলাশ আহমেদ, পিতা পিয়ার জাহান সরদার। সে নারায়নগঞ্জের সোনারগাঁওয়ের দুধঘাটা গ্রামে বসবাস করে। বিমানের পেসেঞ্জার লিস্ট অনুযায়ী সে আভ্যন্তরীণ রুটের (ঢাকা-চট্টগ্রাম) যাত্রী ছিল। তার সিট নং ছিল- ১৭ এ।

এরআগে প্রায় তিন ঘণ্টার টান টান উত্তেজনার পর চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ বিমানের ময়ূরপঙ্খী উড়োজাহাজ ছিনতাই চেষ্টা ঘটনার অবসান হয় রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে। কমান্ডো অভিযানে উড়োজাহাজটিতে থাকা অস্ত্রধারী তরুণ নিহত হন। ওই উড়োজাহাজ থেকে যাত্রী-ক্রুসহ সবাইকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়।

আপনার মতামত লিখুন :