Alexa

সড়ক দুর্ঘটনা

বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের চিকিৎসা চলছে/ ছবি: বার্তা২৪.কম

বরিশালের বরিশাল-বানারীপাড়া সড়কে বাস-মাহিন্দ্রা (থ্রি হুইলার) মুখোমুখি সংর্ঘষে ছয় যাত্রী নিহত হয়েছেন। এছাড়াও গুরতর আহত হয়েছেন আরও চার যাত্রী।

শুক্রবার (২২ মার্চ) সকালে গড়িয়ারপাড় এলাকায় এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটনের বিমান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবদুর রহমান মুকুল।

নিহতরা হলেন- মাহিন্দ্রা চালক সোহেল (২৫), যাত্রী খোকন (৩৫), মানিক শিকদার (৪০), পারভীন (৩০), শিলা হালদার (২৪) ও ৫০ বছর বয়সী অজ্ঞাত এক মহিলা। নিহতদের মধ্যে শিলা সরকারি ব্রজমোহন কলেজের মার্স্টাসের শিক্ষার্থী বলে জানা গেছে।

অপরদিকে আহতরা হলেন- তন্বী (৬), তামীম (৭), দুলাল (৩৫), সুমন (২৫)।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/22/1553236917433.jpg

আবদুর রহমান মুকুল জানান, সকালে বরিশাল থেকে ১০ জন যাত্রী নিয়ে মাহিন্দ্রাটি বানারীপাড়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে গড়িয়ারপাড় এলাকায় বিপরীত দিক থেকে আসা দুর্জয় পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রায় থাকা ১০ যাত্রী গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহত দুই যাত্রীকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় আরও দুই যাত্রী মৃত্যুবরণ করেন।

আহত যাত্রীদের মধ্যে দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা। অপরদিকে ঘাতক বাসটি আটক করতে পারলেও চালককে আটক করা যায়নি বলে জানান ওসি।

আপনার মতামত লিখুন :