Barta24

রোববার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

English Version

রাজধানীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজধানীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি
স্টাফ করেসপন্ডেন্ট
ঢাকা
বার্তা ২৪.কম


  • Font increase
  • Font Decrease

রাজধানীর মিরপুরে তেঁতুলিয়া পরিবহনের একটি বাসের চাপায় নুরল ইসলাম শান্ত নামে একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় বাস চালক সাইফুল ইসলাম (২৭) মিরপুর মডেল থানায় আটক রয়েছেন।

সোমবার (২৫ মার্চ) দুপুর ১২ টায় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মিরপুর মডেল থানা সূত্রে জানা গেছে, মিরপুরের শেওড়াপাড়ায় সকাল ১০ টার দিকে মোহাম্মদপুর থেকে টঙ্গীগামী তেঁতুলিয়া পরিবহনের একটি বাস চাপায় মোটরসাইকেল আরোহী নুরল আহত হন। পরে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বেলা ১২ টার দিকে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতের মরদেহ এখন সোহরাওয়ার্দী মেডিকেল হাসপাতালের মর্গে রয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর মডেল থানার ডিউটি অফিসার এএসআই ফারুক বার্তা২৪.কমকে বলেন, ‘ঘটনাটি সকালে ঘটেছে। আহত অবস্থায় ঐ মোটরসাইকেল আরোহীকে হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। বাসচালককে আটক করা গেছে। তবে নিহতের পরিচয় এখনও জানা যায়নি।’

 

আপনার মতামত লিখুন :

শতবর্ষী সেই বৃদ্ধার দায়িত্ব নিতে চান জাপা মহাসচিব রাঙ্গা

শতবর্ষী সেই বৃদ্ধার দায়িত্ব নিতে চান জাপা মহাসচিব রাঙ্গা
ছবি: বার্তা২৪.কম

মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪.কম-এ ‘সন্তান থাকার পরও শতবর্ষী মায়ের বসবাস টয়লেটে’ শিরোনামে সংবাদ প্রকাশের পর বৃদ্ধা নছিমনের ভরণ পোষণের দায়িত্ব গ্রহণে আগ্রহ প্রকাশ করেছেন সাবেক প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা।

সোমবার (২৪ জুন) রাতে মসিউর রহমান তার ব্যক্তিগত সহকারির মাধ্যমে বৃদ্ধা নছিমনের খোঁজ খবর নেন।

জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বার্তা২৪.কমকে তথ্যটি নিশ্চিত করেছেন।

সাবেক এই প্রতিমন্ত্রী জানান, ‘বৃদ্ধা মায়ের টয়লেটে বসবাসের সংবাদটি আমাকে ব্যথিত করেছে। আমি মর্মাহত। সন্তান থাকার পরও মায়ের এমন মানবেতর জীবনযুদ্ধ দেখাটা সত্যি কষ্টদায়ক।’

তিনি আরো বলেন, “ফেসবুকে ‘আমরাই পাশে রংপুর’ গ্রুপ আমাকে ওই বৃদ্ধা মায়ের ব্যাপারে অবগত করলে আমার ব্যক্তিগত সহকারিকে দিয়ে তার খোঁজ নিয়েছি। তার পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে সেখানে তার বসবাসের জন্য একটি ঘর নির্মাণ করে থাকার ব্যবস্থাসহ সব ধরনের খরচের দায়িত্ব নেওয়ার কথা জানিয়েছি।”

এদিকে রাঙ্গার ব্যক্তিগত সহকারি শাহীন হোসেন জাকির বার্তা২৪.কমকে বলেন, স্যারের নির্দেশে আমি বৃদ্ধা যেখানে থাকেন সে জায়গাটি পরিদর্শন করেছি। তার বড় ছেলের ঘরের পাশে নতুন একটি ঘর নির্মাণ করে সখানে থাকার ব্যবস্থা করা হবে। স্যার (রাঙ্গা) বৃদ্ধা নছিমনের থাকা, খাওয়া, চিকিৎসা সেবার খরচ বহন করবেন।

এ ব্যাপারে ‘আমরাই পাশে রংপুর’ গ্রুপের এডমিন আল-আমিন সুমন বার্তা২৪.কমকে বলেন, ‘আমরা জাতীয় পার্টির মহাসচিবের সঙ্গে যোগাযোগ করে বৃদ্ধা নছিমনের মানবেতর জীবনযাপনের কথা তুলে ধরলে তিনি আমৃত্যু বৃদ্ধার ভরণ পোষণের দায়িত্ব নেয়ার আগ্রহ প্রকাশ করেছেন।’

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে রোলারচাপায় চালক নিহত

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে রোলারচাপায় চালক নিহত
প্রতীকী

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে চলন্ত রোলারের নিচে চাপা পড়ে মো. জাহাঙ্গীর আলম (৪৩) নামে রোলারচালক নিজেই মারা গেছেন। নিহত জাহাঙ্গীর চুকনগর এলজিআরডিতে মাস্টার রোলে কর্মরত ছিলেন।

সোমবার (২৪ জুন) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর ঠিকাদারী প্রতিষ্ঠান মোজাহার এন্টারপ্রাইজের চলমান খুলনা-সাতক্ষীরা মহাসড়কের সংস্কার কাজে নিয়োজিত ছিলেন। তিনি নগরীর নাজিরঘাট এলাকার মৃত ছবেদ আলীর ছেলে।

সোনাডাঙ্গা মডেল থানার উপপরিদর্শক (এসআই) উজ্জ্বল সরকার জানান, সন্ধ্যায় ডুমুরিয়া মিকশিমিল এলাকায় রোলারচালক জাহাঙ্গীর রোলারটি পেছনের দিকে নেওয়ার সময় হঠাৎ করে পড়ে যান। এ সময় চলন্ত রোলার তার ওপর দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করেন।

এরপর তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র