আহত ফায়ারম্যান সোহেলকে সিঙ্গাপুর নেওয়া হয়েছে

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা২৪.কম
ফায়ারম্যান সোহেল রানা, ছবি: সংগৃহীত

ফায়ারম্যান সোহেল রানা, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানাকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে নেওয়া হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তায় তাকে উন্নত চিকিৎসার জন্য সেখানে নেওয়া হয়।

তার সাথে আছেন ফতুল্লা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফ। এর আগে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা দেওয়া হয়।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডে সুউচ্চ মইয়ের মাধ্যমে আগুন নেভাতে ও আটকে পড়া ব্যক্তিদের উদ্ধারকাজে যোগ দিয়েছিলেন ফায়ারম্যান সোহেল রানা। এক পর্যায়ে তার শরীরে লাগানো নিরাপত্তা হুকটি মইয়ের সঙ্গে আটকে যায়। তখন তিনি ডান পায়ে আঘাত পান। এতে পায়ের হাড় কয়েক টুকরো হয়ে যায়! পা শরীরের সঙ্গে কোনো রকমে আটকে ছিল। পেটে চাপ লেগে নাড়িভুঁড়িও থেঁতলে যায়।

সোহেল রানার বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলায়। বাবা নুরুল ইসলাম, মা হালিমা খাতুন। চার ভাই ও এক বোনের মধ্যে সোহেল দ্বিতীয়। তিনি ফায়ার সার্ভিসের ফায়ারম্যান পদে ২০১৫ সালে যোগ দেন। অবিবাহিত সোহেল থাকতেন কুর্মিটোলা ফায়ার স্টেশনে।

আপনার মতামত লিখুন :