Alexa

খুলনা সিটি করপোরেশনে দুদকের অভিযান

খুলনা সিটি করপোরেশনে দুদকের অভিযান

ভুক্তভোগীর কাছ থেকে অভিযোগ পেয়ে খুলনা সিটি করপোরেশনে দুদকের অভিযান/ ছবি: বার্তা২৪.কম

দুর্নীতি দমন কমিশনের (দুদক) হটলাইন ১০৬ নম্বরে অভিযোগ পেয়ে খুলনা সিটি করপোরেশনে (কেসিসি) অভিযান চালিয়েছে দুদকের একটি আভিযানিক দল।

বুধবার (১০ এপ্র‌িল) বেলা ১২টার দিকে কেসিসির লাইসেন্স শাখায় এ  অভিযান পরিচালনা করা হয়। এ সময় লাইসেন্স শাখায় প্রাথমিকভাবে দুর্নীতির প্রমাণ পেয়েছে দুদকের আভিযানিক দল।

সূত্র জানায়, খুলনার দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) দুর্নীতির অভিযোগ পাওয়ার পরপরই তাৎক্ষণিকভাবে এ অভিযানটি পরিচালনা করা হয়। দুদক খুলনা কার্যালয়ের উপ-পরিচালক নাজমুল হাসানের নেতৃত্বে পাঁচ সদস্য‌ের একটি দল আকস্ম‌িকভাবে এ অভিযান চালায়।

উপ-পরিচালক নাজমুল হাসান বার্তা২৪.কম-কে বলেন, ‘দুদকের হটলাইন ১০৬ এ অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে এ অভিযানটি পরিচালনা করি। আমরা লাইসেন্স শাখায় প্রাথমিকভাবে দুর্নীতির ধারণা করছি। তবে নথিপত্র পর্যালোচনাপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, ‘কেসিসিতে কোনো দুর্নীতিবাজকে ছাড় দেওয়া হবে না। সে যেই হোক, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

উল্লেখ্য, খুলনা সিটি করপোরেশনের লাইসেন্স অফিসার ফারুক হোসেন তালুকদারের নামে চাঁদাবাজির অভিযোগ করেছে একটি বিজ্ঞাপনী সংস্থা। লিখিত অভিযোগটি কেসিসি মেয়রসহ প্রধান রাজস্ব কর্মকর্তার কাছে দিয়েছে সংস্থাটি। এ অভিযোগের পরিপ্র‌েক্ষ‌িতেই এ অভিযান পরিচালনা করা হতে পারে ধারণা সংশ্লিষ্টদের।

আপনার মতামত লিখুন :