Alexa

সিলেট গ্যাস ফিল্ডের এমডির মৃত্যু নিয়ে রহস্য

সিলেট গ্যাস ফিল্ডের এমডির মৃত্যু নিয়ে রহস্য

ছবি: বার্তা২৪

সিনিয়র করেসপন্ডেন্ট, সিলেট, বার্তা ২৪.কম

সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) লুৎফুর রহমানের (৫৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে তার মৃত্যুরহস্য নিয়ে চলছে তোলপাড়।

বুধবার (১০ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় হরিপুরের গ্যাস ফিল্ডের বাংলোয় ফ্যানের সঙ্গে গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পান তার সহকর্মীরা। বিকাল ৩টায় সিআইডির ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহ করে। এরপর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সিলেট গ্যাসফিল্ড লিমিটেডের উপ-ব্যবস্থাপক মো. শাহ আলম জানান, সকালে অফিসে আসতে দেরি হওয়ায় সহকর্মীরা তাকে ফোন করছিলেন। কোনো সাড়া না পেয়ে গ্যাস ফিল্ড অফিসের ভেতর তার বাসায় গিয়ে জানালা দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পান তারা। তার কক্ষের দরজা ভেতর থেকে লাগানো ছিল।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/10/1554896459637.jpg

অন্য সহকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, সম্প্রতি কোনো এক বিষয় নিয়ে চাপে ছিলেন লুৎফর রহমান। কাছের সহকর্মীদের এখন কাজের পরিবেশ নেই, উল্লেখ করে চাকরি ছেড়ে দেওয়ার কথা বলতেন প্রায়ই। বুধবার সকালে তার বাংলোতে দু’জন অতিথি ছিলেন। তারা চলে যাওয়ার পর লুৎফর রহমান আত্মহত্যা করতে পারেন। তবে হত্যাকাণ্ড না আত্মহত্যা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

আরও পড়ুন: সিলেট গ্যাস ফিল্ডের এমডির লাশ উদ্ধার

জাতীয় এর আরও খবর