পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রী খুন

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর, বার্তা২৪.কম
পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রী খুন। ছবি: বার্তা২৪.কম

পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রী খুন। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় মজিবর রহমান নামে ওই স্বামীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৩ এপ্রিল) সকাল ৮টার দিকে রংপুর মহানগরীর রামপুর পার্বতীপুর এলাকাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শাহাজাদি বেগমের (৩৮) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুই সন্তানের জনক মজিবর রহমানের পরিবারে দীর্ঘদিন ধরে ঝগড়া বিবাদ চলছিল। পরকীয়া করত বলে স্ত্রী শাহাজাদি প্রায়ই তার স্বামীকে বাধা দিতেন। এ নিয়ে উভয়ের মধ্যে কলহ সৃষ্টি হয়। এরই জের ধরে শনিবার মধ্যরাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ধারণা করা হচ্ছে, ওই ঝগড়ার পরই শাহাজাদিকে মারধর করে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

তবে মজিবরের পরিবারের দাবি, শাহাজাদি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। তাকে হত্যা করা হয়নি। স্বাভাবিক মৃত্যুই হয়েছে।

অন্যদিকে শাহাজাদি হত্যার বিচার দাবি করে তার ভাই মনির হোসেন জানান, মজিবরকে পরকীয়াতে বাধা দেয়ায় তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে রংপুর মহানগর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, ‘পরকীয়ার জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ ছিল বলে আমরা জানতে পেরেছি। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মজিবরকে আটক করা হয়েছে।’

আপনার মতামত লিখুন :