Alexa

রাজশাহীতে ছাত্রী অপহরণ মামলায় নারী গ্রেফতার

রাজশাহীতে ছাত্রী অপহরণ মামলায় নারী গ্রেফতার

ছবি: সংগৃহীত

রাজশাহীর তানোর উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের মামলায় আফরোজা বেগম (৩২) নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মুন্ডুমালা বাজার সংলগ্ন নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বার্তা২৪.কমকে জানান, অপহৃত ছাত্রী গত বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে প্রাইভেট পড়ার জন্য মুন্ডুমালা বাজারে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে বাজার সংলগ্ন কামাল মাস্টারের বাড়ির সামনে থেকে তাকে অপহরণ করা হয়।

তিনি আরও জানান, ঘটনার পরদিন শুক্রবার তিনজনকে আসামি করে ওই ছাত্রীর বাবা থানায় ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনে’ মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয়- উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের আলিমের ছেলে আবদুল মমিন(২২), তার বোন আফরোজা বেগম (৩২) ও ভগ্নিপতি আলমগীর হোসেনকে (৩৮)।

ওসি জানান, মামলা দায়েরের পর থেকেই পুলিশ অপহৃত ছাত্রীকে উদ্ধারের চেষ্টা করছে। তবে মামলার তিন আসামি ও তার বাবা-মায়েরাও পলাতক ছিলেন। তবে শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আফরোজা বেগমকে গ্রেফতার করা হয়। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অপহৃত ছাত্রীর বাবা জানান, অনেক খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান পাননি তারা। যেখান থেকে তুলে নেওয়া হয়, সেখানকার বাসিন্দারা জানিয়েছেন- প্রাইভেট থেকে বাড়ি ফেরার সময় তার মেয়েকে জোর করে কয়েকজন তুলে নিয়ে গেছে। তাদের মধ্যে উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের আলিমের ছেলে মমিন ছিল।

আপনার মতামত লিখুন :