Alexa

রাজশাহীতে ছাত্র বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

রাজশাহীতে ছাত্র বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

পুঠিয়া উপজেলার মানচিত্র, ছবি: বার্তা২৪.কম

স্টাফ করেসপন্ডেট, রাজশাহী, বার্তা২৪.কম

রাজশাহীর পুঠিয়া উপজেলার একটি হাফেজি মাদরাসায় ছাত্র বলাৎকারের অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শিমলাবাড়িয়া ইউনিয়নে অবস্থিত ওই মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আরিফুল ইসলাম (২৫) বাগমারা উপজেলার নাজিরপুর এলাকার লোকমান আলীর ছেলে। তিনি পুঠিয়ার শিমলাবাড়িয়া ইউনিয়নের খলিসাকুড়ি হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার শিক্ষক আবদুল হান্নানের অনুপস্থিতিতে এই প্রতিষ্ঠানে কয়েকদিনের জন্য পাঠদান করাচ্ছিলেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বার্তা২৪.কমকে জানান, ভুক্তভোগী ছাত্রের পিতা শনিবার বিকেলে থানায় আরিফুল ইসলাম নামের ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরপর পুলিশ ওই মাদরাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ওসি বলেন, গ্রেফতার শিক্ষককে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রোববার (১৪ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। এছাড়া ভুক্তভোগী ছাত্রকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুক্তভোগীর বাবা নাম-পরিচয় প্রকাশ না করার শর্তে বার্তা২৪.কমকে জানান, ১১ এপ্রিল পড়া শেষ করে সব ছাত্র ঘুমিয়ে পড়লে তার ছেলেকে ডেকে তুলেন শিক্ষক আরিফুল ইসলাম। এরপর তাকে জোরপূর্বক বলাৎকার করা হয়। বিষয়টি কাউকে না জানাতে তার ছেলেকে ভয়ভীতি দেখায় শিক্ষক।

তিনি বলেন, ‘পরদিন আমার ছেলে বিষয়টি তার আরেক বন্ধুকে জানায়। সে আমাকে মোবাইলে পুরো ঘটনা জানানোর পর আমি মাদরাসায় যেয়ে ছেলেকে বাড়ি নিয়ে আসি। তাকে অভয় দিয়ে জিজ্ঞেস করলে, সে আমাদেরকে সব বলে। পরে আমি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছি। আমি এ ঘটনার ‍সুষ্ঠু বিচার চাই।

জাতীয় এর আরও খবর